English|Bangla আজ ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ২:০০
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

পিসিবির পরামর্শ প্রত্যাখ্যান করলেন শাহীন আফ্রিদি

সামনের ঠাসা সূচি ও টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই ভাবনায় রেখে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ ও জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ থেকে পাক পেসার শাহীন শাহ আফ্রিদিকে বিশ্রাম দিতে চেয়েছিল পিসিবি।

কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়ে খেলে যেতে আগ্রহ প্রকাশ করেছেন পাকিস্তানি এ পেসার। সাইড বেঞ্চে বসে দর্শক হয়ে বা টিভিতে সমর্থক হয়ে খেলা দেখতে চান না তিনি।

পাকিস্তান ক্রিকেটের এক প্রতিবেদন অনুযায়ী, শাহীন শাহ আফ্রিদিকে বিশ্রাম নেওয়ার পরামর্শ একাধিকবার দিয়েছিল পিসিবির টিম ম্যানেজমেন্ট।
পিসিবির কর্মকর্তাদের ভাষ্য, টানা খেলার কারণে ইনজুরিতে পড়লে তখন প্রয়োজনের সময়ও পাওয়া যাবে না শাহীনকে। তা ছাড়া সতেজ থাকার জন্য কিছু ম্যাচ বিশ্রাম নেওয়া প্রতিটি খেলোয়াড়ের দরকার। সামনের ঠাসা সূচি ও টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেখানে ভালো পারফরম্যান্স করতে শাহীন শাহ আপাতত বিশ্রামে যেতে পারেন।

প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিমও তাকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষের সিরিজ না খেলে বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন।

কিন্তু পিসিবি ও কোচের পরামর্শ আমলে নেননি শাহীন। সরাসরি অস্বীকৃতি জানিয়েছেন।

শাহীনের পক্ষ থেকে বিশ্রামের পরামর্শ বারবার প্রত্যাখ্যাত হয়ে এলেও বোলিং কোচ ওয়াকার ইউনুস ভিন্ন ইঙ্গিত দিয়েছেন।

জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে ওয়াকার ইউনুস বলেন, এই সিরিজে স্কোয়াডের সদস্যদের ঘুরিয়ে-ফিরিয়ে খেলানো হবে।

অর্থাৎ অনেকটা জোর করেই একাদশে না রেখে শাহীনকে বিশ্রামে পাঠানোর ইঙ্গিত দিলেন কোচ ওয়াকার।

এখন দেখার বিষয় ২১ এপ্রিল একাদশে শাহীন শাহের নাম ঠাঁই পায় কিনা।

এদিন থেকে মাঠে গড়াবে জিম্বাবুয়ে ও পাকিস্তান তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ, বাকি দুই ম্যাচ ২৩ ও ২৫ এপ্রিল।

টি-টোয়েন্টি সিরিজের পর দুই ম্যাচের টেস্টও খেলবে দুই দল, ম্যাচ দুটি মাঠে গড়াবে ২৯ এপ্রিল ও ৭ মে।

 

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো