English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৮:২৩
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণা

জুয়েল - পাটগ্রাম লালমনিরহাট

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গণি ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের মাঝে রংপুর র‌্যাব-১৩ মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণা এবং প্রেষণা প্রদান কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় কলেজের হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের আয়োজনে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাটগ্রাম সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গণি ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভার.) হাবিবুর রহমান। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদক ও জঙ্গিবিরোধী বিষয় নিয়ে আলোচনা করেন- রংপুর র‌্যাব- ১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।
কর্মশালায় রংপুর র‌্যাব- ১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘মাদক ও জঙ্গি নির্মূলে সরকার এবং র‌্যাব দৃঢ় প্রতিজ্ঞ। এ ক্ষেত্রে আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন প্রশংসনীয় ভূমিকা রাখছে। এসময় তিনি শিক্ষার্থীদেরকে সকল ধরণের মাদক থেকে দূরে থাকার আহ্বান করেন।’
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক কম্পিউটার প্রকৌশলী এ.টি.এম ইফতেখার হোসেন মাসুদ, পাটগ্রাম সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গণি ডিগ্রি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক এমরান আহম্মেদ। কর্মশালায় উপস্থিত থেকে বক্তব্য দেন- ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক আতিকুর রহমান ও বাংলা বিভাগের প্রভাষক তহিজার রহমান প্রমূখ। কর্মশালায় কলেজের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো