পলাশবাড়ী পৌরশহরের প্রফেসরপাড়ার পবনাপুর ইউপি’র বরকতপুরের সাহেব উদ্দিন মন্টুু আর নেই

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের বরকতপুর গ্রামের আব্দুল আজিজ প্রধানের প্রথম ছেলে পলাশবাড়ী আবাসিক প্রকৌশলী কার্যালয়ের (পিডিবি) সাবেক হিসাবরক্ষক সাহেব উদ্দীন প্রধান মন্টু (৫৫) আর নেই।
বৃহস্পতিবার ২ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আকস্মিক হৃদযন্ত্রের অসুস্থ্যজনিত অবস্থায় তাঁকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় কিছুনের মধ্যে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

মরহুমের প্রথম নামাজে জানাজা শুক্রবার সকাল ১০টায় পলাশবাড়ী এসএম পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এবং বাদ জুম্মা দ্বিতীয় তাঁর গ্রামের বাড়ীতে অনুষ্ঠিত হবে। শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহের দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূত্র জানায়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এদিকে; তার আকস্মিক অকাল মৃত্যুতে উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও এলাকার সর্বস্তরের পরিচিতজন তাঁর বিদেহী আত্মার মাগফিরাতসহ বেহেস্ত কামনা করেছেন। সেইসাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে পৃথক বিবৃতি দিয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো