English|Bangla আজ ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সকাল ১০:০২
শিরোনাম
GUBK Award 2021 পেলেন নারী সাংবাদিক দৈনিক পূর্বকণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানাসাতক্ষীরায় ৭ মার্চ উপলক্ষে আবৃত্তিতে শিশু শিল্পী হিসেবে প্রথম হয়েছেন সাংবাদিক কন্যা দিঘী ।নবীনগরে নারী দিবসে ১০ লক্ষ টাকা ঋণ বিতরনকরোনাকালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব”এই শ্লোগানে নরসিংদীতে নারী দিবস পালিতকাপাসিয়া ডেইরী ফার্মারস এসোসিয়েশনের কমিটি গঠনপত্নীতলায় আর্ন্তজাতিক নারী দিবস উদযাপনতানোরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপনগরীব ও হত দরিদ্রের মাঝে ২লক্ষ ৪০ হাজার টাকা বিতরণ করলেন এমপি তুহিনগাজীপুরে MAN’S WORLD MART,কাপড়ের শোরুম শুভ উদ্বোধন।র‍্যাব-১, দক্ষিণ সালনা এলাকা হতে ১৩০পিছ ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন।

পলাশবাড়ীর উত্তর বাসস্ট্যান্ডে ট্রাকের পিছনে ধাক্কা লেগে ২ মোটরসাইকেল আরোহী গুরতর আহত

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ী পৌরশহরের উত্তর বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে মোটরসাইকেলের সংঘর্ষে আহত দুই যুবককে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, ৩ জানুয়ারি শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে পীরগঞ্জ থেকে একটি মোটরসাইকেল যোগে দুই যুবক পলাশবাড়ীর দিকে আসছিলেন। এসময় বগুড়াগামী মালবোঝাই একটি ট্রাক আগে থেকেই পৌরশহরের রংপুর বাসস্ট্যান্ড এলাকায় সড়কের বামপাশে দাড়িয়েছিল। ট্রাকটির ডানপাশ দিয়ে অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত মোটরসাইকেলটি ট্রাকটির পিছনে সজোরে ধাক্কা লাগে। এসময় হেলমেট পরিহিত না থাকায় মূহুর্ত্বের মধ্যে কিছু বুঝে উঠার আগেই ছিঁটকে পড়ে উভয়ের মাথা ও নাকমুখ ফেঁটে রক্তাক্ত সংজ্ঞাহীন হয়ে পড়েন।

দূর্ঘটনার খবর পেয়ে থানার এসআই সঞ্জয় কুমার স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরবর্তীতে অবস্থার অবনতি ঘটলে মুমূর্ষু অবস্থায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে উভয়ের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানান।

আহতরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার খেদমতপুর গ্রামের নুরুন্নবী মিয়ার ছেলে রাসেল মিয়া (২২) এবং রাজারামপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে শাহীন মিয়া (২৫)।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো