English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সকাল ৬:৩৪
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

পলাশবাড়ীর উত্তর বাসস্ট্যান্ডে ট্রাকের পিছনে ধাক্কা লেগে ২ মোটরসাইকেল আরোহী গুরতর আহত

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ী পৌরশহরের উত্তর বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে মোটরসাইকেলের সংঘর্ষে আহত দুই যুবককে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, ৩ জানুয়ারি শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে পীরগঞ্জ থেকে একটি মোটরসাইকেল যোগে দুই যুবক পলাশবাড়ীর দিকে আসছিলেন। এসময় বগুড়াগামী মালবোঝাই একটি ট্রাক আগে থেকেই পৌরশহরের রংপুর বাসস্ট্যান্ড এলাকায় সড়কের বামপাশে দাড়িয়েছিল। ট্রাকটির ডানপাশ দিয়ে অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত মোটরসাইকেলটি ট্রাকটির পিছনে সজোরে ধাক্কা লাগে। এসময় হেলমেট পরিহিত না থাকায় মূহুর্ত্বের মধ্যে কিছু বুঝে উঠার আগেই ছিঁটকে পড়ে উভয়ের মাথা ও নাকমুখ ফেঁটে রক্তাক্ত সংজ্ঞাহীন হয়ে পড়েন।

দূর্ঘটনার খবর পেয়ে থানার এসআই সঞ্জয় কুমার স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরবর্তীতে অবস্থার অবনতি ঘটলে মুমূর্ষু অবস্থায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে উভয়ের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানান।

আহতরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার খেদমতপুর গ্রামের নুরুন্নবী মিয়ার ছেলে রাসেল মিয়া (২২) এবং রাজারামপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে শাহীন মিয়া (২৫)।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো