English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৮:৪৪
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

পলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১

আল কাদরি কিবরিয়া সবুজ, গাইবান্ধা প্রতিনিধি:-গাইবান্ধার পলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে পৌরসভার একাউন্টেন্ট কাজলকে এক বোতল বিদেশী মদ ও চার লক্ষ ২০ হাজার আটকসহ করেছে র‌্যাব-১৩।

মামলার বিবরণে জানা যায়, গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভার একাউন্টেন্ট আলমগীর হোসেন কাজল (৪৬) কে উপজেলা পরিষদের ডমেডর (পুরুষ হোস্টেল) হতে রাত সাড়ে ৮ টায় আটক করে র‌্যাব। এ সময় তার কাছে ১ বোতল বিদেশী মদসহ ৪ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করে। অভিযানে পলাশবাড়ী নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন উপস্থিত ছিলেন। এ বিষয়ে পলাশবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে যাহার মামলা নং-০৬। গ্রেফতারকৃত আলমগীর হোসেন কাজল পাবনা জেলার সাথিয়া উপজেলার তেঘরী গ্রামে আমজাদ হোসেনের পুত্র।

পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো