English|Bangla আজ ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সন্ধ্যা ৭:২৩
শিরোনাম

পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি : সারা দেশের ন্যায় নানা কর্মসূচীর মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় নওগাঁর পত্নীতলায় মহান বিজয় দিবস উদযাপন করা হয় ।

সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তপোদ্ধনির মাধ্যমে নজিপুর উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন এবং সরকারি বে-সরকারি ভবন সমূহে জাতীয় পতাকা উত্তলোন সহ সকাল ৯ টায় নজিপুর উচ্চ বিদ্যালয় মাঠে সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার ও নির্বাহী কর্মকর্তা লিটন সরকার, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তলোন এবং শান্তির পায়রা ও বেলুন উড়িয়ে দিনের কার্যক্রম আরম্ভ করেন। এসময় অতিথিরা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ ও ডিসপ্লে পরিদর্শন করেন।

পরে শিশু কিশোরদের ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয় । বেলা ১২টায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান এবং বিকেলে প্রীতি ফুটবল প্রতিযোগিতা ও সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক চৌধুরী , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ , মহিলা ভাইস চেয়ারমান খাদিজাতুল কোবরা মুক্তা , জেলা পরিষদের সদস্য ফাতেমা জিন্না ঝর্না , যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ , নজিপুর প্রেসক্লাবের সভাপতি ফরহাদ হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি শহিদুল আলম বেন্টু, সাধারন সম্পাদক মিলটন উদ্দিন এবং রাজনৈতিক ,সামাজিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো