English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সকাল ১০:০৩
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

পটুয়াখালীতে ৫০০ কজি নিষিদ্ধ পলিথিন ও ১৫০ কজি নিষিদ্ধ কারেন্ট জালসহ আটক-১

শামীম আহমেদ, স্টাফ রিপোর্টার।

জেলার বাউফল উপজেলার কালাইয়া বাজারে অভিযান চালিয়ে ৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন ও ১৫০ কেজি নিষিদ্ধ কারেন্ট জাল জদ্ব করা হয়। র‍্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নতৃত্বে বিকাল ৫.০০ ঘটিকায় পটুয়াখালী জেলার বাউফল উপজলার কালাইয়া বাজার অভিযান পরিচালনা করে।

এসময় পলিথিন ও কারেন্ট জাল ব্যবসায়র সাথে জড়িত মোঃ আঃ শাকুর (৩৭), নামে একজনকে আটক করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালতর নির্বাহী ম্যাজিস্ট্রট ও সহকারী কমিশনার (ভুমি), বাউফল মোঃ আনিসুর রহমান বালী আটক ব্যবসায়ীক নিষিদ্ধ পলিথিন মজুদ রাখার অপরাধ বাংলাদশ পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ এর ১৫ ধারা মোতাবেক ০১(এক) মাসের বিনাশ্রম কারাদন্ড ও নিষিদ্ধ কারট জাল মজুদ রাখার অপরাধে বাংলাদশ মৎস্য সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪(ক) ধারা মাতাবক ৫০০০/- টাকা অর্থদন্ড ধার্য করা হয়।

আটককত পলিথিন ও কারেন্ট জাল সমুহ পুড়িয় ধংস করা হয়। এ সময় রইছ উদ্দিন বলেন,র‍্যাব মানুষের নিরাপত্তা সহ সকল বেআইনি কার্যকলাপ ধ্বংসের জন্য সদা প্রস্তুত রয়েছে, সাথে সাধারণ মানুষকে বিভিন্ন দুর্নিতী ও অনিয়মের তথ্য দেয়ার ও অনুরোধ জানান।

এলাকাবাসী বলছে পটুয়াখালীর মানুষের পাশে র‍্যাব থাকায় তারা স্বস্তির নিশ্বাস ফেলছে এবং শান্তিতে বসবাস করছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো