English|Bangla আজ ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার বিকাল ৫:৪৭
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

পটুয়াখালীতে র‌্যাব-৮ এর অভিযানে আটক ১

রাজিব হোসেন সুজন, ক্রাইম রিপোর্টারঃ

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন, এর নেতৃত্বে অদ্য ২৬ ডিসেম্বর দুপুর ১.৩০ এর দিকে পটুয়াখালী জেলার সদর থানাধীন টাউন কালিকাপুর এলাকায় অভিযান পরিচালনা করে মনোয়ারখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর অপহৃত এক ছাত্রীকে উদ্ধার করে।

এসময় মুল অপহরণকারী মোঃ রাসেল ইকবাল(২৫), পিতাঃ মোঃ আবুল হোসেন শিকদার, সাং- টাউন কালিকাপুর, থানাঃ সদর, জেলাঃ পটুয়াখালীকে আটক করা হয়।

ঘটনার বিবরণে জানা যায় যে, উক্ত অপহৃত ভিকটিম গত ০৯ ডিসেম্বর ২০১৯ তারিখ সন্ধা অনুমান ৬ ঘটিকার সময় প্রকৃতির সাড়া দিতে ঘরের বাহিরে বের হলে, পূর্ব থেকে ওৎপেতে থাকা অভিযুক্ত ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক মোঃ রাসেল ইকবাল(২৫), জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ সংক্রান্তে অপহৃত ভিকটিমের পরিবার বিভিন্ন যায়গায় খোঁজাখুজি করেও কোথাও না পেয়ে অপহৃত ভিকটিমকে উদ্ধারে র‌্যাবের সহাযোগিতা কামনা করেন।

তদপ্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অদ্য ২৬ ডিসেম্বর ২০১৯ তারিখ ১.৩০ এর দিকে পটুয়াখালী জেলার সদর থানাধীন টাউন কালিকাপুর এলাকায় একটি বাড়ী থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়।

এসময় মূল অপহরণকারী মোঃ রাসেল ইকবাল(২৫), কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকেও হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামীকে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ভিকটিমের মাতা বাদী হয়ে মির্জাগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো