English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সকাল ৬:০৩
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

নৌকা ডুবিতে ময়মনসিংহের নিহতদের স্বরনে জাপার উদ্দোগে মিলাদ ও দোয়া :গোরস্থানে সোলার স্থাপন

ময়মনসিংহ

: নেত্রকোনার মদন উপজেলায় পর্যটনকেন্দ্র উচিতপুরের হাওরে ঘুরতে ডুবিতে নৌকাডুবিতে নিহত ১৮ জনের স্বরনে আজ শুক্রবার জাতীয় পার্টির উদ্দোগে কোনাপাড়া স্থানীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়। এর আগে মৃত্যুর এমর্মান্তিক খবর জেনে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ নিহতের প্রতি পরিবারকে নগদ ৫ হাজার করে টাকা অনুদান দেন।
আজ ১৪ আগস্ট নিহতদের স্বরনে স্থানীয় কোনাপাড়া মসজিদে জাতীয় পার্টির আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। জুমার নামাজের পর মিলাদ ও বিশেষ মোনাজাত শেষে নিহতদের কবর জিয়ারত করেন স্থানীয় মুসুল্লিরা ও জাপার নেতৃবৃন্দ।
এসময় ময়মনসিংহ , মহানগর জাপার সভাপতি জাহাঙ্গীর আহমেদ, জেলা জাপার সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলী, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম খোকন, যুগ্ম সা : সম্পাদক শফিকুল আলম তপন স্বপন মহানগর জাতীয় সেচ্ছা সেবক পার্টীর সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ হোসেন, সি :যুগ্ম আহবায়ক আব্দুস ছালাম বেপারী, দুলাল মিয়া, আজিজুল মেম্বার, সারোয়ার হোসেন, আব্দুল খালেক প্রমুখ। স্থানীয় সিরতা ইউপি চেয়ারম্যান আবু সাইদ আন্তরিক ভাবে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন।
অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল পরানগঞ্জ যাত্রাকালিন পথিমধ্যে কোনাপাড়া মসজিদে জুম্মার নামাজ আদায় করে অনুষ্ঠানে যোগ দেন।
জাপা নেতারা কবর খানার জন্য সংসদ সদস্য বেগম রওশন এরশাদের বরাদ্দ থেকে তার নির্দেশে ৩ টি সোলার লাইট প্রদান করেন। এর মধ্যে ২ স্থাপন করেন। আরেকটি অতি অল্প সময়ের মধ্যেই স্থাপন করা হবে।

বুধবার(০৫ আগস্ট) দুপুর পৌনে ১২টার দিকে মদনের উচিতপুরের সামনের হাওর গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে এ নৌকাডুবির ঘটনা ঘটে। ময়মনসিংহ সদর থানার ৫নং চরশিরতা ইউনিয়ন থেকে আটপাড়া তেলিগাতী ৪৮ জন ঘুরতে গিয়ে নৌকা ডুবিত্র ১৮ জনের লাশ উদ্ধার করা হয়েছিল।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো