English|Bangla আজ ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ১২:১১
শিরোনাম
ভালুকায় আতংকে আছে নাজমার পরিবারকুড়িগ্রামে গাছের ডাল পড়ে প্রান গেল কাঠঁ ব্যবসায়ীরনাচনাপাড়ায় বাস্তবে একটি ইবতেদায়ী মাদ্রাসা থাকলেও একই নামে কাগজ-কলমে দেখানো হচ্ছে দুটি।পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান

নৌকাকে পরাজিত করার কোন শক্তি কালীগঞ্জে তৈরি হয় নাই- মেহের আফরোজ চুমকি এমপি

মোঃ লোকমান হোসেন পনির , কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি:

একজন জনপ্রতিনিধিকে সবচেয়ে বেশি সচেতন থাকতে হয়। কিভাবে এলাকার উন্নয়ন করবো। তাই প্রত্যেক জনপ্রতিনিধিকে সচেতন হতে হবে। আমার দৃঢ় বিশ্বাস নৌকা ডুবার কোন শক্তি কালীগঞ্জ উপজেলায় তৈরি হয় নাই। নৌকা দিয়ে উন্নয়ন হয়। এমন উন্নয়নের মার্কা আর কোথাও খুঁজে পাবেন না। নৌকায় ভোট দিলে পৌরবাসীর ভাগ্যোন্নয়ন হবে। আমারদের নৌকা সামনে এগিয়ে যাবে, এই নৌকা কোন ছিদ্র নৌকা নয়, শক্তিশালী নৌকা।

আগামী পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসাবে একটি ভাল মানুষকে নৌকা প্রতীক মনোনয়ন দেয়া হয়েছে। এলাকার উন্নয়নে যা করা দরকার নৌকা মার্কায় করবে। নৌকার বিকল্প বাংলাদেশে আর কোন দ্বিতীয় প্রতীক হতে পারে না। যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে তাদেরকে আমরা কোন ভাবেই ক্ষমতার মসনতে বসাতে পারিনা। এই হোক আমাদের আজকের অঙ্গীকার।

অত্যন্ত দুঃখের বিষয় যিনি পৌরসভার মেয়র হয়েছেন তিনি বিগত দিনে এলাকার কোনো উন্নয়নই করেননি। যে সব উন্নয়ন হয়েছে আমার তহবিল থেকে করা হয়েছে। তিনি তো বঙ্গবন্ধুর নামও মুখে উচ্চারণ করেন না। তারা স্বাধীনতাকে বিশ্বাস করেন না। পৌর পিতা নির্বাচনে ভুল হলে দুর্ভোগ জনগণকেই পোহাতে হবে। প্রকৃত পৌর সেবা পেতে নৌকায় ভোট দিতে হবে। কেন্দ্রীয় আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কালীগঞ্জ পৌর ৫ নম্বর ওয়ার্ড আ’লীগের উদ্যোগে মহান বিজয় দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বুধবার সন্ধ্যায় পৌর ৫ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ফজলুল হক বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন-কেন্দ্রীয় আ’ লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

এসময় উপস্থিত ছিলেন-জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. আশরাফী মেহেদী হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম সরকার তোরণ, পরিমল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, যুগ্ম সম্পাদক কাজী বশির উদ্দিন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম মোড়ল, সদস্য আলহাজ্ব আব্দুল জলিল শেখ, সদস্য ও ৫নং ওয়ার্ড কাউন্সিলার আশরাফুল আলম রিপন, পৌর আ’লীগের সভাপতি এস এম রবিন হোসেন, সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম সিজু, উপজেলা তাঁতীলীগের আহবায়ক আব্দুল মজিদ মুকুল পৌর যুবলীগের সভাপতি মোঃ বাদল হোসেন, কালীগঞ্জ শ্রমীক কলেজের সাবেক ভিপি আবুল হাসনাত চৌধুরী টুটুল, উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক পিয়ারা বেগম শান্তা, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশুর পরিষদের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বিপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তানভীর মোল্লা, সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসান প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো