English|Bangla আজ ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৩:০৩
শিরোনাম
খানসামায় আচরণবিধি লঙ্ঘন করে সরকারী স্কুলের শিক্ষকরা ইউপি নির্বাচনী প্রচারণায়নওগাঁর রাণীনগরে সাবেক এমপি ইসরাফিলের অবৈধ স্থাপনা অপসারণ করতে নোটিশঝালকাঠিতে স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার উদ্বোধনবকশীগঞ্জে একাধিক মিথ্যা মামলায় হয়রানির অভিযোগবালিজুড়ী ইউপি নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী মির্জা ফকরুল ইসলামের মনোনয়ন পত্র জমামুম্বাইয়ে সন্ত্রাসী হামলার ১৩ বছর আজ। পাকিস্তান দূতাবাসের সামনে মানববন্ধন।তৃতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে লাঙ্গল প্রার্থীরাঝালকাঠিতে প্রেসক্লাবের আয়োজনে “গল্পে গল্পে শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধ” শীর্ষক আলোচনা অনুষ্ঠিতঝালকাঠিতে স্বপ্নের আলো ফাউন্ডেশন’র এইচএসসি পরীক্ষার্থীদের শিক্ষা উপকরন বিতরণস্বাধীনতা পদকপ্রাপ্ত ডাঃ এম.আমজাদ হোসেনের নেতৃত্বে চিরিরবন্দরে মেডিকেল ক্যাম্প

নোয়াখালী সোনাইমুড়িতে প্রতিপক্ষের রোষানলে প্রবাসীর পরিবার আতঙ্কে

মোঃ সাকিব হোসেন নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুুড়ি উপজেলার ৩নং চাষীরহাট ইউনিয়নে প্রতিপক্ষের রোষানলে আতঙ্কে জীবন কাটছে মোঃ রুবেল হোসেন নামের এক প্রবাসীর পরিবারের। সম্প্রতি সম্পত্তির সীমানা বিরোধকে কেন্দ্র করে ওই পরিবারের উপর হামলার ঘটনা ঘটে। এ বিষয়ে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করে ভুক্তভোগী পরিবার।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে গত ১০ ডিসেম্বর রাতে সোনাইমুুড়ি উপজেলার ৩নং চাষীরহাট ইউনিয়নের রথি গ্রামের জসিম উদ্দিন (৪৫) তার স্ত্রী-কন্যা ও জামাতা ফয়েজ উদ্দিন সহ অজ্ঞাত কয়েকজনকে সাথে নিয়ে একই বাড়ির জয়নাল আবেদীনের বসতঘরে হামলা চালায়।

এসময় হামলাকারীদের দেশীয় অস্ত্রের আঘাতে জয়নাল আবেদীনের স্ত্রী হোসনেয়ারা বেগম ও গৃহ পরিচারক জসিম উদ্দিন মারাত্মক ভাবে আহত হয়। হামলাকারীরা জয়নাল আবেদীনের বসত ঘরের দরজা, জানালা, আলামারিসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। আহত হোসনেয়ারা বেগম ও জসিম উদ্দিনকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়।

এ ঘটনার পর গত ১২ ডিসেম্বর জয়নাল আবেদীনের স্ত্রী হোসনেয়ারা বেগম বাদী হয়ে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত জসিম উদ্দিনকে আটক করে আদালতে প্রেরণ করে সোনাইমুুড়ি থানা পুলিশ। এদিকে এ ঘটনায় মামলা দায়েরের পর থেকে আতঙ্কে রয়েছে ভুক্তভোগী পরিবার।

আটককৃত জসিম উদ্দিন জামিনে এসে পুনরায় তাদেরকে হুমকি-ধমকি দিচ্ছে। তার জামাতা ফয়েজ উদ্দিনও আত্মগোপনে থেকে বিভিন্ন মারফতে তাদেরকে হুমকি-ধমকি দিয়ে আসছে। ফলে তাদের স্বাভাবিক জীবনযাত্রা ব্যহত হচ্ছে জানিয়ে এ পরিস্থিতি থেকে পরিত্রাণের জন্য প্রশাসনের সহায়তা কামনা করেছেন ওই পরিবার।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো