English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ১:৪৬
শিরোনাম
সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!সূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিকরোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসাংবাদিক বোরহান উদ্দীনের খুনীদের গ্রেফতারের দাবীতে সাপাহার মডেল প্রেসক্লাবের মানববন্ধন!

না ফেরার দেশে চলে গেলেন হোটেল জামানের স্বওাধিকারী আলহাজ্ব মোঃ জামান

আল আমিন চট্রগ্রাম জেলা প্রতিনিধি

না ফেরার দেশে চলে গেলেন হোটেল জামান এন্ড বিরাণী হাউসের প্রতিষ্ঠাতা ও স্বত্তাধিকারী আলহাজ্ব মো. জামান। (ইন্নালিল্লাহি…রাজিউন)।

বৃহস্পতিবার ২ জানুয়ারি ভোর ৫টার দিকে নগরীর আল ফালাহ্ গলিস্থ নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ছেলে ছোটন জামান।

মৃত্যুকালে আলহাজ্ব মো. জামান এর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দুই ছেলে ও তিন মেয়ে এবং নাতি-নাতনি রেখে গেছেন। মরহুমের গ্রামের বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা এলাকায়। বৃহস্পতিবার বাদে আসর দুই নম্বর গেইট শেখ ফরিদ জামে মসজিদ প্রাঙ্গনে তার নামাজে জানাজা সম্পন্ন হবে।

তার মৃত্যুতে রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান এহসানুল হক বাবুল শোক জানিয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো