English|Bangla আজ ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার রাত ২:১৮
শিরোনাম
কুমিল্লা দেবীদ্বার মুক্ত দিবসে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরননাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন শাহনেওয়াজ চৌধুরীযুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকীতে আগৈলঝাড়ায় দোয়া ও মোনাজাতগোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধারপলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে শহীদ শেখ ফজলুল হক মনি এর ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে সাবেক মেম্বারের নের্তৃত্বে ভ্যানচালকের বসতবাড়ি ভাঙচুরসহ দখলের অভিযোগরুহিয়ায় এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করলেন- মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন।নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি হয়ে যাওয়া পিক-আপ উদ্ধার আটক-২তারাকান্দা উপজেলায় মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযানে ১৫০ পিস ইয়াবা টেবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

নারায়ণগঞ্জ আড়াইহাজারে কিশোরীকে ধর্ষন ‘ধর্ষণের পর হত্যা

সাদ্দাম হোসেন মুন্না নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ফজর নামাজের অজু করতে উঠে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এমনকি ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আড়াইহাজারের গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত কিশোরী রামচন্দ্রদী এলাকার আফতাব উদ্দিন ওরফে আকতার হোসেনের মেয়ে তানজিনা আক্তার (১৫)। সে স্থানীয় কওমী মাদ্রাসার ছাত্রী ছিলেন।
আকতার হোসেন জানান, বৃহস্পতিবার ভোরে ফজর নামাজ পড়তে আমরা সবাই ঘুম থেকে উঠি। একই সময় আমার মেয়েও নামাজ পড়তে উঠে। আমরা নামাজের পর মেয়েকে না দেখে, খুঁজতে থাকি। এরপর সকালে বাড়ির পাশে একটি গর্তে তানজিনার লাশ দেখতে পাই।

পরিবারের বরাত দিয়ে আড়াইহাজার থানার গোপালদী তদন্ত কেন্দ্রের পরিদর্শক আজহার জানান, তানজিনা আক্তার একটি মাদ্রাসায় লেখাপড়া করতেন। ভোরে কে বা কারা তানজিনাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে তাদের বাড়ির পাশে একটি গর্তে লাশটি ফেলে দিয়ে যায়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, পরিবারের সদস্যরা বলছেন, ফজর নামাজ পড়তে উঠে অজু করতে গিয়ে নিখোঁজ হন তানজিনা। তখন খোঁজাখুঁজি করে না পেয়ে সকালে বাড়ির পাশের একটি গর্তে গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশটি পড়ে থাকতে দেখেন। এখন পর্যন্ত আমরা শ্বাসরোধে হত্যা বলে ধারণা করছি। ময়নাতদন্তের রিপোর্টের পর হত্যার আসল কারণ জানা যাবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো