English|Bangla আজ ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৮:২৪
শিরোনাম

নান্দাইলে তৃণমূল আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আমিনুল হক বুুলবুল,নান্দাইল (ময়মনসিংহ) :

ময়মনসিংহের নান্দাইলে চন্ডীপাশা ইউনিয়নে তৃণমূল আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২৩ নভেম্বর) বিকালে বাঁশহাটি বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল জলিল আকন্দের সভাপতিত্বে ও চন্ডীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দুলাল মিয়ার সঞ্চালনায় তৃণমূল আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুস সালাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান, সদস্য এডিএম সালাউদ্দিন হুমায়ুন, চন্ডীপাশা ইউনিয়নের চেয়ারম্যান ও বাংলাদেশ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এমদাদুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজিমুল্লাহ লিটন, আওয়ামী লীগ নেতা আবু নসর ভূঁইয়া,রফিকুল ইসলাম প্রমুখ।

তৃণমূল বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে চন্ডীপাশা ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়নের জন্য প্রার্থী হিসেবে এমদাদুল হক ভূইঁয়ার একক নাম ঘোষনা করা হয়।

পরে সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) আব্দুস সালামের স্ত্রী মরহুমা পারভীন সালামের স্মরণে বিদিহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো