English|Bangla আজ ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার রাত ২:২১
শিরোনাম
কুমিল্লা দেবীদ্বার মুক্ত দিবসে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরননাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন শাহনেওয়াজ চৌধুরীযুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকীতে আগৈলঝাড়ায় দোয়া ও মোনাজাতগোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধারপলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে শহীদ শেখ ফজলুল হক মনি এর ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে সাবেক মেম্বারের নের্তৃত্বে ভ্যানচালকের বসতবাড়ি ভাঙচুরসহ দখলের অভিযোগরুহিয়ায় এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করলেন- মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন।নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি হয়ে যাওয়া পিক-আপ উদ্ধার আটক-২তারাকান্দা উপজেলায় মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযানে ১৫০ পিস ইয়াবা টেবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

দুই বছর পর রিয়ালের শিরোপা পুনরুদ্ধারের দিনে মেসিদের হার

স্টাফ রিপোর্টার : নীহার বকুল

রিয়ালের শিরোপা পুনরুদ্ধারের দিনে মেসিদের হার
ভিয়ারিয়ালকে হারিয়ে স্প্যানিশ ফুটবল লিগের শিরোপা ঘরে তুলল রিয়াল মাদ্রিদ। লিগের ৩৭তম রাউন্ডের ম্যাচে ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারায় জিদান বাহিনী। এটি রিয়ালের ৩৪তম লিগ শিরোপা। দুই মৌসুম পর আবারও শিরোপা পুনরুদ্ধার করলো রামোস-ক্রুস বেনজামারা।
জিতলেই শিরোপা এমন সমীকরণ নিয়ে বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে ভিয়ালিয়ালের মুখোমুখি হয় রিয়াল। ম্যাচের শুরু থেকেই ভিয়ারিয়ালের আধিপত্য বিস্তার করে খেলতে থাকে স্বাগতিক দল।
তবে ম্যাচের ২৯ মিনিটে আর হতাশ করেনি ফরাসি ফরওয়ার্ড বেনজেমা। কাসিমিরোর কাছে থেকে বল পেয়ে ডি বক্সের কাছে নিয়ে যান মদ্রিচ। ডান দিকে বেনিজেমাকে বল বাড়িয়ে দিলে ডান পায়েল শটে বল জালে জড়ান এই ফরাসি স্ট্রাইকার।

লিড নিয়ে বিরতিতে যায় গ্যালাকটিকোরা। ৭৭তম মিনিটে ডি-বক্সের ভেতরে রামোসকে ফাউল করা হলে পেনাল্টি পায় রিয়াল। স্পট কিক থেকে ব্যবধান ২-০ করেন বেনজেমা।
৮৩তম মিনিটে ভিয়ারিয়ালের ইবোরা জালের ঠিকানা খুঁজে পেলে ব্যবধান কমিয়ে ম্যাচে ফেরার আভাস দেয়। তবে শেষ পর্যন্ত আর ম্যাচে ফিরতে পারেনি তারা। এ জয়ে ৩৭ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৮৬।
অন্যদিকে একই সময়ে লিগের অন্য ম্যাচে ওসাসুনার কাছে ২-১ গোলে হেরে গেছে বার্সেলোনা। এতে চলতি মৌসুমে রানার্স আপ হিসেবে লীগ শেষ করবে মেসির বার্সেলোনা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো