English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৮:৪৭
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

দাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!

এ আর আহমেদ হোসাইন
(কুমিল্লা)প্রতিনিধি: কুমিল্লা দাউদকান্দি উপজেলার সুন্দলপুর মডেল ইউনিয়নের বড় গোয়ালী গ্রামে সৌদি প্রবাসি জুম্মান’র স্ত্রী শাহনাজ(২১)নামের এক নারী তার স্বামীকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। ওই ঘটনাটি ঘটেছে রোব বার দিবাগত রাত ২ টায়। তবে জানা যায় ওই নারী ১ (এক) মেয়ে সন্তানের জননী ছিলেন।

নিহত শাহনাজ বড় গোয়ালী গ্রামের মালেশিয়া প্রবাসী মো.আলমগীর হোসেন’র মেঝু মেয়ে।

তার নিকটাত্মীয় আল-আমিন জানান,” শ্বশুর-শ্বাশুরীর সাথে দীর্ঘদিন যাবৎ পারিবারিক বিষয়ে বনিবানা না হওয়ায় খুব মানুসিক চাপে ছিলেন শাহনাজ।তিনি আরও বলেন,শ্বশুর -শ্বাশুরীর সাথে কলহের জেরেই আত্মহত্যা করেছে শাহনাজ।শাহনাজ মৃত্যুর আগে ২ টি চিরকুট লিখে গেছেন বলেও জানা যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সোমবার সন্ধায় দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম বলেন- ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামাল হয়েছে বলে,তিনি জানান।

এ আর আহমেদ হোসাইন
মোবাইলঃ ০১৮১৪৯১৯৪৩১
তাং- ২১-০৬-২০২১ইং।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো