English|Bangla আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সন্ধ্যা ৬:২৭
শিরোনাম
খানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধার

তুহিন চৌধুরী বাংলাদেশ হকি ফেডারেশনের টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান মনোনিত

হাসান আল সাকিব,স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান চৌধুরী তুহিন বাংলাদেশ হকি ফেডারেশনের টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান মনোনিত হয়েছে। সেই সাথে বাংলাদেশ হকি ফেডারেশনের জাতীয় স্কুল কমিটির সদস্য মনোনয়ন করা হয়েছে।

বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ সাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। তুহিন চৌধুরী হকি ফেডারেশন ছাড়াও রংপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য, প্রতিষ্ঠাতা সদস্য ঐতিহ্যবাহী সারগাম ক্লাব, আজীবন সদস্য, রংপুর পাবলিক লাইব্রেরী, শিল্পধারার প্রধান উপদেষ্টা, আরকে নিউজ এর প্রধান উপদেষ্টা, ক্যাব রংপুরের প্রধান উপদেষ্টা, আজীবন সদস্য, রংপুর জেলা রেডক্রিসেন্ট এবং নীড় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উপদেষ্টা ছাড়াও বিভিন্ন সামাজিক-সংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের বিভিন্ন দায়িত্ব পালন করছেন।

কামরুজ্জামান চৌধুরী তুহিন বাংলাদেশ হকি ফেডারেশনের টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান মনোনিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নীড় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও শিল্পধারা শিশু কিশোর সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে কামরুজ্জামান চৌধুরী তুহিন বাংলাদেশ হকি ফেডারেশনের টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান পদে থেকে হকির উন্নয়নে কাজ করতে পারে সেই সাথে রংপুরের ক্রীড়ার উন্নয়ন ও রংপুরের উন্নয়নে রংপুর বাসীর দোয়া চেয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো