English|Bangla আজ ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সন্ধ্যা ৭:২৭
শিরোনাম

তুহিন চৌধুরী বাংলাদেশ হকি ফেডারেশনের টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান মনোনিত

হাসান আল সাকিব,স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান চৌধুরী তুহিন বাংলাদেশ হকি ফেডারেশনের টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান মনোনিত হয়েছে। সেই সাথে বাংলাদেশ হকি ফেডারেশনের জাতীয় স্কুল কমিটির সদস্য মনোনয়ন করা হয়েছে।

বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ সাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। তুহিন চৌধুরী হকি ফেডারেশন ছাড়াও রংপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য, প্রতিষ্ঠাতা সদস্য ঐতিহ্যবাহী সারগাম ক্লাব, আজীবন সদস্য, রংপুর পাবলিক লাইব্রেরী, শিল্পধারার প্রধান উপদেষ্টা, আরকে নিউজ এর প্রধান উপদেষ্টা, ক্যাব রংপুরের প্রধান উপদেষ্টা, আজীবন সদস্য, রংপুর জেলা রেডক্রিসেন্ট এবং নীড় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উপদেষ্টা ছাড়াও বিভিন্ন সামাজিক-সংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের বিভিন্ন দায়িত্ব পালন করছেন।

কামরুজ্জামান চৌধুরী তুহিন বাংলাদেশ হকি ফেডারেশনের টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান মনোনিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নীড় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও শিল্পধারা শিশু কিশোর সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে কামরুজ্জামান চৌধুরী তুহিন বাংলাদেশ হকি ফেডারেশনের টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান পদে থেকে হকির উন্নয়নে কাজ করতে পারে সেই সাথে রংপুরের ক্রীড়ার উন্নয়ন ও রংপুরের উন্নয়নে রংপুর বাসীর দোয়া চেয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো