English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সন্ধ্যা ৭:০১
শিরোনাম
নওগাঁয় পরকীয়ার জেরে চাপাতি দিয়ে কুপিয়ে নারীর হাতের আঙ্গুল বিচ্ছিন্ন ॥ যুবক আটকপলাশবাড়ীতে জাতীয় বীমা দিবস পালিতগোবিন্দগঞ্জে স্বর্ণ ব্যবসার আড়ালে স্বর্ণ বন্ধকীর নামে রমরমা সুদের ব্যবসাবান্দরবানে বিভিন্ন ৯টি মামলার জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংসপলাশে নিখোঁজ কিশোর হত্যা মামলায় গ্রেফতার ২নওয়াপাড়ায় ট্রেনে কাটা পড়ে ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যুরাণীনগরে বাঁশ বোঝাই ভটভটিকে সহযোগীতা করতে গিয়ে প্রাণ গেল ময়েনেরভূঞাপুর থানা পুলিশের সহায়তায় ঠিকানা খুঁজে পেল হারিয়ে যাওয়া ৫ ছাত্রবীরমুক্তিযোদ্ধা তারা মৃধার বাড়ি-ঘর ভাঙচুরের প্রতিবাদে ভূঞাপুরে মানববন্ধননাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিত

তারুন্যের অহংকার চেয়ারম্যান পদে লড়তে যাচ্ছেন।

সৈয়দ আক্কাস উদদীন

সাতকানিয়া উপজেলার আওতাধীন ৮নং ঢেমশা ইউনিয়নে আগামীবারে চেয়ারম্যান নির্বাচনে প্রতিদন্ধিতা করার জন্য ইতিমধ্যে মাঠে নেমে গেছেন।

ঢেমশার বিশিষ্ট ব্যবসায়ী, সাতকানিয়া উপজেলা যুবলীগনেতা, সাতকানিয়া লোহাগাড়ার মাননীয়, সাংসদের আস্থাভাজন জনাব মো:শাহজাহান।

তার সম্পর্কে এলাকায় সরেজমিনে জানা যায়,শাহজাহান একজন সম্ভ্রান্ত পরিবারের ব্যবসায়ী মনস্ক ব্যক্তি।
এলাকার মানুষের স্বার্থে তার ইউপি ইলেকশনে প্রতিদন্ধিতা করার ইচ্ছা পোষন করাটা এখন সময়ের শ্রেষ্ঠ সিদ্বান্ত বলে স্থানীয়রা জানান।

এলাকার স্থায়ী বাসিন্দা শাহেদ জানান,
ইউপি নির্বাচনের সিদ্বান্ত না নেওয়ার বহু আগে থেকে ও জনাব শাজাহান বিভিন্ন সামাজিক কর্মকান্ডে এবং এলাকার দু:খি মানুষের পাশে, এবং গরীব কন্যাদের বিয়েতে তিনি তার সামর্থ্যমত দান করে আসছেন।

এবং এই ঢেমশায় বহু শিক্ষাপ্রতিষ্ঠানে আর্থিক দান করে নীরবে নীভৃতে কাজ করে যাচ্ছেন বলে তিনি জানান।
তার প্রতিদন্ধিতার বিষয়ে, সাতকানিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান সালাউদদীন হাসান চৌধুরী বলেন, তার মত পরিচ্ছন্ন ত্যাগীরা নির্বাচনে প্রতিদন্ধিতা করুক সেটা আমরা চায়।

এবং সাতকানিয়া আওয়ামী যুবলীগের আহবায়ক সাইদুর রহমান দুলাল বলেন, তার ইউনিয়ন ঢেমশা আর এই ইউনিয়নের ইউপি নির্বাচনে আসার গুন্জন আমি শুনেছি, আমি বলবো এটা তার জন্য এবং ইউনিয়নের খুশির সংবাদ।

এলাকাবাসী আরো জানান, তার এমন সিদ্বান্তে এলাকায় তরুন সমাজে প্রান ফিরে পাওয়া গেছে, কারন শাহজানের গ্রহন যোগ্যতা অন্যদের চেয়ে আলাদা।

তার বিষয়ে দ:জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার বলেন, তার এগিয়ে আসাটা নতুন প্রজন্মের জন্য চমক সরূপ।

আমরা চাই নতুনেরা নেতৃত্বে আসুক।।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো