English|Bangla আজ ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৮:০৯
শিরোনাম
রাণীনগরে লকডাউন বাস্তবায়নে তৎপর পুলিশ; ১৩ জনকে মামলা দুইটি গাড়ি আটকরাণীনগরে লকডাউন অমান্য করায় ৪৪ জনকে জরিমানাপ্রখ্যাত গণসংগীত শিল্পী ফকির আলমগীর এর মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপিচট্রগ্রামে চালু হলো সিএমপিতে ‘বডি ওর্ন ক্যামেরা’কুমিল্লায় করোনায় আরও মৃত্যু ০৬ নতুন শনাক্ত ২৬৩জনদেবীদ্বারে সন্তানের পিতৃপরিচয়ের দাবীতে প্রতিবন্ধী মা ঘুরছে সমাজের দ্বারে দ্বারেনাগেশ্বরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আপন দুই ভায়রা ভাইয়ের মৃত্যুফুলবাড়ীর মিষ্টিকে বাচাঁতে সাহায্যের হাত বাড়িয়ে দিনপত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় আপন দুই ভাই একজন নিহত অপর জন আহততাহিরপুরে পর্যটক ভ্রমণ নিষিদ্ধে মাইকিং ও মোবাইল কোর্টে জরিমানা

তারুন্যের অহংকার চেয়ারম্যান পদে লড়তে যাচ্ছেন।

সৈয়দ আক্কাস উদদীন

সাতকানিয়া উপজেলার আওতাধীন ৮নং ঢেমশা ইউনিয়নে আগামীবারে চেয়ারম্যান নির্বাচনে প্রতিদন্ধিতা করার জন্য ইতিমধ্যে মাঠে নেমে গেছেন।

ঢেমশার বিশিষ্ট ব্যবসায়ী, সাতকানিয়া উপজেলা যুবলীগনেতা, সাতকানিয়া লোহাগাড়ার মাননীয়, সাংসদের আস্থাভাজন জনাব মো:শাহজাহান।

তার সম্পর্কে এলাকায় সরেজমিনে জানা যায়,শাহজাহান একজন সম্ভ্রান্ত পরিবারের ব্যবসায়ী মনস্ক ব্যক্তি।
এলাকার মানুষের স্বার্থে তার ইউপি ইলেকশনে প্রতিদন্ধিতা করার ইচ্ছা পোষন করাটা এখন সময়ের শ্রেষ্ঠ সিদ্বান্ত বলে স্থানীয়রা জানান।

এলাকার স্থায়ী বাসিন্দা শাহেদ জানান,
ইউপি নির্বাচনের সিদ্বান্ত না নেওয়ার বহু আগে থেকে ও জনাব শাজাহান বিভিন্ন সামাজিক কর্মকান্ডে এবং এলাকার দু:খি মানুষের পাশে, এবং গরীব কন্যাদের বিয়েতে তিনি তার সামর্থ্যমত দান করে আসছেন।

এবং এই ঢেমশায় বহু শিক্ষাপ্রতিষ্ঠানে আর্থিক দান করে নীরবে নীভৃতে কাজ করে যাচ্ছেন বলে তিনি জানান।
তার প্রতিদন্ধিতার বিষয়ে, সাতকানিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান সালাউদদীন হাসান চৌধুরী বলেন, তার মত পরিচ্ছন্ন ত্যাগীরা নির্বাচনে প্রতিদন্ধিতা করুক সেটা আমরা চায়।

এবং সাতকানিয়া আওয়ামী যুবলীগের আহবায়ক সাইদুর রহমান দুলাল বলেন, তার ইউনিয়ন ঢেমশা আর এই ইউনিয়নের ইউপি নির্বাচনে আসার গুন্জন আমি শুনেছি, আমি বলবো এটা তার জন্য এবং ইউনিয়নের খুশির সংবাদ।

এলাকাবাসী আরো জানান, তার এমন সিদ্বান্তে এলাকায় তরুন সমাজে প্রান ফিরে পাওয়া গেছে, কারন শাহজানের গ্রহন যোগ্যতা অন্যদের চেয়ে আলাদা।

তার বিষয়ে দ:জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার বলেন, তার এগিয়ে আসাটা নতুন প্রজন্মের জন্য চমক সরূপ।

আমরা চাই নতুনেরা নেতৃত্বে আসুক।।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো