English|Bangla আজ ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ১২:৩১
শিরোনাম
ভালুকায় আতংকে আছে নাজমার পরিবারকুড়িগ্রামে গাছের ডাল পড়ে প্রান গেল কাঠঁ ব্যবসায়ীরনাচনাপাড়ায় বাস্তবে একটি ইবতেদায়ী মাদ্রাসা থাকলেও একই নামে কাগজ-কলমে দেখানো হচ্ছে দুটি।পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান

তারুণ্যের অহংকার লিটন সিদ্দিকীর জন্মদিন পালিত

মিজানুল, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

১ লা জানুয়ারি লিটন সিদ্দিকীর শুভ জন্মদিন পালিত।

লিটন সিদ্দিকী নিছক একটি নাম নয় একটি ইতিহাস ও বটে। সদা হাস্যউজ্জ্বল মিশুক প্রকৃতির মানুষটিকে দেখলেই মন ভরে যায়। লিটন সিদ্দিকী এ প্রজন্মের তরুনদের আইডল। কিশোরগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী,তরুণ সমাজসেবক অবিরাম যুক্তি নির্ভর কথা গাথুনির মানুষ তিনি। তার নম্রতা,ভদ্রতা,বিনয়ী সভাবের দরুন ইতিমধ্যেই তিনি কিশোরগঞ্জের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে জনপ্রিয় হয়ে উঠেছেন।

কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের ঐতিহ্যবাহী বাজারী বাড়ীর কৃতি সন্তান লিটন সিদ্দিকী।অবিরাম পরিশ্রম করে,পরোপকারী এ মানুষটি মানুষের হৃদয় কেড়েছেন। দূর দুরান্ত থেকে প্রতিদিন মানুষ বিভিন্ন সমস্যায় পড়ে তার সাথে দেখা সাক্ষাৎ করতে আসে।কেও খালি মুখে তার অফিস থেকে ফেরত যেতে পারে না। আপ্যায়ন করে সাধ্যমত মানুষকে সহযোগীতা করে দেয়। তার বিশেষ গুন হচ্ছে নির্লোভ নিরংকার পরোপকারী,সাদামনের মানুষ তিনি। যার দরুন সবাই তাকে পছন্দ করে।জন্মদিনের এ দিনে তার সততা,দক্ষতা,মেধামননে ও পরিশ্রমে অনেক দূর এগিয়ে যাবে সেই প্রত্যাশাই করি আমরা।তাই তার জন্য প্রানভরে দোয়া করি আল্লাহ তালা লিটন সিদ্দিকী সাহেবকে দীর্ঘ নেক হায়াত দান করুন।আমিন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো