English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৯:৩২
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

তারুণ্যের অহংকার লিটন সিদ্দিকীর জন্মদিন পালিত

মিজানুল, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

১ লা জানুয়ারি লিটন সিদ্দিকীর শুভ জন্মদিন পালিত।

লিটন সিদ্দিকী নিছক একটি নাম নয় একটি ইতিহাস ও বটে। সদা হাস্যউজ্জ্বল মিশুক প্রকৃতির মানুষটিকে দেখলেই মন ভরে যায়। লিটন সিদ্দিকী এ প্রজন্মের তরুনদের আইডল। কিশোরগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী,তরুণ সমাজসেবক অবিরাম যুক্তি নির্ভর কথা গাথুনির মানুষ তিনি। তার নম্রতা,ভদ্রতা,বিনয়ী সভাবের দরুন ইতিমধ্যেই তিনি কিশোরগঞ্জের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে জনপ্রিয় হয়ে উঠেছেন।

কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের ঐতিহ্যবাহী বাজারী বাড়ীর কৃতি সন্তান লিটন সিদ্দিকী।অবিরাম পরিশ্রম করে,পরোপকারী এ মানুষটি মানুষের হৃদয় কেড়েছেন। দূর দুরান্ত থেকে প্রতিদিন মানুষ বিভিন্ন সমস্যায় পড়ে তার সাথে দেখা সাক্ষাৎ করতে আসে।কেও খালি মুখে তার অফিস থেকে ফেরত যেতে পারে না। আপ্যায়ন করে সাধ্যমত মানুষকে সহযোগীতা করে দেয়। তার বিশেষ গুন হচ্ছে নির্লোভ নিরংকার পরোপকারী,সাদামনের মানুষ তিনি। যার দরুন সবাই তাকে পছন্দ করে।জন্মদিনের এ দিনে তার সততা,দক্ষতা,মেধামননে ও পরিশ্রমে অনেক দূর এগিয়ে যাবে সেই প্রত্যাশাই করি আমরা।তাই তার জন্য প্রানভরে দোয়া করি আল্লাহ তালা লিটন সিদ্দিকী সাহেবকে দীর্ঘ নেক হায়াত দান করুন।আমিন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো