English|Bangla আজ ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সকাল ৭:১৫
শিরোনাম
ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিলপলাশবাড়ীতে অগ্নিনির্বাপক গ্যাস বিস্ফোরণে গুরুতর অাহত-১গাইবান্ধায় নির্বাচন পরবর্তী সংহিসতায় দু’টি মামলা দায়ের : আটক-৫রাণীনগরে ৩ জুয়ারীসহ আটক ৪রাণীনগরে ঘটনার ১৬ মাস পর হত্যা মামলালক্ষ্মীপুরে-পৌরসভা নির্বাচন:৬ মেয়র প্রার্থীসহ ৫৭ জনের মনোনয়নপত্র দাখিলনান্দাইলে”সমন্বিত বালাই ব্যবস্হাপনা (আইপিএম) এর মাধ্যমে গুনগতমানসম্পন্ন ও নিরাপদ শিম উৎপাদন”শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিতময়মনসিংহে উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিতসংবিধানের নির্দেশনায় ও আইনের আলোকে উপজেলা প্রশাসন পরিচালনার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিতপৌর নির্বাচনে কাউন্সিলর পদে প্রচারনায় এগিয়ে প্রতিশ্রুতিশীল সমাজসেবক পুলক পারভেজ

তারাকান্দা থানা পুলিশের নির্ঘুম ৩ রাত ২ দিনের রুদ্ধশ্বাস অভিযানে শেষ রক্ষা হলো না যাবজ্জীবন সাজা প্রাপ্ত হত্যা মামলার আসামির।

স্টাফ রিপোর্টার : নীহার বকুল।

সুদীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর অবশেষে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করতে সমর্থ হয়েছে তারাকান্দা থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়,১৯৯৮ সালের ঘটনা,পূর্ব শত্রুতার জেরে এলাকার বেশ ক’জন মিলে ইদ্রিস আলী কে হত্যা করে, সে ঘটনায় আদালত দীর্ঘ শুনানী ও স্বাক্ষী শেষে ৯ জনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন।সব আসামী জেল হাজতে গেলেও ঘটনার পরপরই আসামি শহিদ মিয়া, পিতা:আব্দুস সোবহান, গ্রাম:তিলাটিয়া,থানা: তারাকান্দা, জেলা: ময়মনসিংহ নিরুদ্দেশ হয়ে যায়। এলাকার সাথে কোনো ধরনের যোগাযোগ ছিল না শহিদ মিয়ার । দীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর তাকে ঢাকা জেলার দোহার থানা এলাকা হইতে দুই দিনের প্রচেষ্টায় গ্রেফতার করে অদ্য ইংরেজি ১১/০১/২০২১ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারের পর জানা যায়,উক্ত আসামি শহিদ নিজের নাম পরিবর্তন করে আলী নাম ধারণ করিয়া দোহার থানার অজপাড়া গ্রাম বানিঘাটা এলাকায় বিয়ে করে জায়গা জমি ক্রয় করে বসবাস করে আসছিল।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, এ ব্যাপারে তিনি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন, অভিযান পরিচালনা কারী তার প্রিয় সহকর্মী এসআই আবুল কালাম আজাদ ও এ এস আই রুবেল মিয়ার প্রতি।

২২ বছর পর অবশেষে পলাতক যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রাপ্ত আসামিকে আইনের আওতায় সোপর্দ করার জন্য এলাকাবাসী তারাকান্দা থানার পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো