English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৯:০৬
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

তারাকান্দা থানা পুলিশের নির্ঘুম ৩ রাত ২ দিনের রুদ্ধশ্বাস অভিযানে শেষ রক্ষা হলো না যাবজ্জীবন সাজা প্রাপ্ত হত্যা মামলার আসামির।

স্টাফ রিপোর্টার : নীহার বকুল।

সুদীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর অবশেষে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করতে সমর্থ হয়েছে তারাকান্দা থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়,১৯৯৮ সালের ঘটনা,পূর্ব শত্রুতার জেরে এলাকার বেশ ক’জন মিলে ইদ্রিস আলী কে হত্যা করে, সে ঘটনায় আদালত দীর্ঘ শুনানী ও স্বাক্ষী শেষে ৯ জনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন।সব আসামী জেল হাজতে গেলেও ঘটনার পরপরই আসামি শহিদ মিয়া, পিতা:আব্দুস সোবহান, গ্রাম:তিলাটিয়া,থানা: তারাকান্দা, জেলা: ময়মনসিংহ নিরুদ্দেশ হয়ে যায়। এলাকার সাথে কোনো ধরনের যোগাযোগ ছিল না শহিদ মিয়ার । দীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর তাকে ঢাকা জেলার দোহার থানা এলাকা হইতে দুই দিনের প্রচেষ্টায় গ্রেফতার করে অদ্য ইংরেজি ১১/০১/২০২১ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারের পর জানা যায়,উক্ত আসামি শহিদ নিজের নাম পরিবর্তন করে আলী নাম ধারণ করিয়া দোহার থানার অজপাড়া গ্রাম বানিঘাটা এলাকায় বিয়ে করে জায়গা জমি ক্রয় করে বসবাস করে আসছিল।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, এ ব্যাপারে তিনি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন, অভিযান পরিচালনা কারী তার প্রিয় সহকর্মী এসআই আবুল কালাম আজাদ ও এ এস আই রুবেল মিয়ার প্রতি।

২২ বছর পর অবশেষে পলাতক যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রাপ্ত আসামিকে আইনের আওতায় সোপর্দ করার জন্য এলাকাবাসী তারাকান্দা থানার পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো