English|Bangla আজ ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ২:৫৮
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

তারাকান্দা থানা পুলিশের নির্ঘুম ৩ রাত ২ দিনের রুদ্ধশ্বাস অভিযানে শেষ রক্ষা হলো না যাবজ্জীবন সাজা প্রাপ্ত হত্যা মামলার আসামির।

স্টাফ রিপোর্টার : নীহার বকুল।

সুদীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর অবশেষে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করতে সমর্থ হয়েছে তারাকান্দা থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়,১৯৯৮ সালের ঘটনা,পূর্ব শত্রুতার জেরে এলাকার বেশ ক’জন মিলে ইদ্রিস আলী কে হত্যা করে, সে ঘটনায় আদালত দীর্ঘ শুনানী ও স্বাক্ষী শেষে ৯ জনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন।সব আসামী জেল হাজতে গেলেও ঘটনার পরপরই আসামি শহিদ মিয়া, পিতা:আব্দুস সোবহান, গ্রাম:তিলাটিয়া,থানা: তারাকান্দা, জেলা: ময়মনসিংহ নিরুদ্দেশ হয়ে যায়। এলাকার সাথে কোনো ধরনের যোগাযোগ ছিল না শহিদ মিয়ার । দীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর তাকে ঢাকা জেলার দোহার থানা এলাকা হইতে দুই দিনের প্রচেষ্টায় গ্রেফতার করে অদ্য ইংরেজি ১১/০১/২০২১ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারের পর জানা যায়,উক্ত আসামি শহিদ নিজের নাম পরিবর্তন করে আলী নাম ধারণ করিয়া দোহার থানার অজপাড়া গ্রাম বানিঘাটা এলাকায় বিয়ে করে জায়গা জমি ক্রয় করে বসবাস করে আসছিল।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, এ ব্যাপারে তিনি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন, অভিযান পরিচালনা কারী তার প্রিয় সহকর্মী এসআই আবুল কালাম আজাদ ও এ এস আই রুবেল মিয়ার প্রতি।

২২ বছর পর অবশেষে পলাতক যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রাপ্ত আসামিকে আইনের আওতায় সোপর্দ করার জন্য এলাকাবাসী তারাকান্দা থানার পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো