English|Bangla আজ ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সন্ধ্যা ৭:৪৯
শিরোনাম

তাতঁ শিল্পকে পুনরুদ্ধার করতে চাই -আনিসুজ্জামান (দুলাল)

নজরুল ইসলাম জুয়েলঃ

ময়মনসিংহ মহানগর তাতীঁ লীগের নব নির্বাচিত সভাপতি এ. কে. এম আনিসুজ্জামান ( দুলাল) বলেন,আমি আমার শ্রম ও কর্মপ্রচেষ্টার মাধ্যমে আমার মূল লক্ষ্য হলো ময়মনসিংহে তাতঁ শিল্পকে পুনরুদ্ধার করা।

আমি প্রয়োজনে তাতীঁদেরকে নিয়ে মাঠে দৌড়াবো, আমাদের ময়মনসিংহে তাতঁ বিলুপ্তির পথে আমি চেষ্টা করবো আমাদের ময়মনসিংহের মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম ভাই এবং ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র মোঃ ইকরামুল হক টিটু ওনারদেরকে নিয়ে কিভাবে তাতঁ শিল্পকে এগিয়ে নেওয়া যায় সেই চেষ্টা করবো।

পূর্বে তাতীঁ ছিলো কিন্তু বর্তমানে টাকার জন্য বন্ধ করে দিচ্ছে বা লোন পাচ্ছে না আমি তাদেরকে সুতা বা লোন অথবা সাহায্য দিয়ে সহযোগিতা করবো।আমি মহানগরের ৩৩ টি ওয়ার্ড এমনকি জেলা ও উপজেলায় সেখানেই তাতঁ শিল্প ও তাতঁ বুনন আছে তাদেরকে এগিয়ে নিতে সহযোগিতা করবো,আমি চাই তাতঁ শিল্প আমাদের মাঝে বেঁচে থাকুক।

প্রতিটি দলীয় প্রোগ্রামে তাতীঁ লীগ আমি আনিসুজ্জামান দুলাল ও সাধারণ সম্পাদক ফারজানা আক্তার বেবীর নেতৃত্বে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবো,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমারা তাতীঁ লীগের যা করা দরকার তাই করবো। আর সামনে ১৬ ডিসেম্বর আপনার আমাদের চমক দেখতে পাবেন।

তাতীঁ লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক ফারজানা আক্তার বেবী বলেন, আমিও একজন মহিলা,আমাকে অনেকেই ইঙ্গিত করে আমি তাতীঁ নেত্রী, তাতীঁলীগ করি, আর বর্তমানে মহিলারা রাজনীতিতে আসতে চায় না,আর তাতীঁ লীগে?? তাতীঁ লীগ নিয়ে আমার একটা সপ্ন মহিলা তাতঁ কর্মীরা যারা এখনো ঘর থেকে বের হতে পারে না, শত শত বাঁধা আসে,তারা ঘর থেকে বের হয়ে আসবে এবং তাতঁ নিয়ে যে তাদের ভিতরে সপ্নটা তা আমি বাস্তবায়ন করতে চাই এবং মহিলা তাতঁ কর্মীরা ঘর থেকে বেরিয়ে আসবে।

তিনি আরও বলেন, মেয়েরা অনেক কিছু পারে যেমন- বর্তমানে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহিলা, কৃষক লীগের সাধারণ সম্পাদক মহিলা, আর আমিও ময়মনসিংহ মহানগর তাতীঁ লীগের প্রথম সাধারণ সম্পাদক এবং বিভিন্ন লীগে বর্তমানে মহিলারা এগিয়ে আসছে, আমার বিশ্বাস মহিলা এগিয়ে আসবে ও ভূমিকা রাখছে, আমার কাজকর্মের প্রতি আত্নবিশ্বাসী হয়েই তাতঁকর্মীরা বেরিয়ে আসবে তাতীঁলীগের রাজনীতিতে, এজন্য সবাইকে ধন্যবাদ জানাই।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো