English|Bangla আজ ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার রাত ২:৪৯
শিরোনাম
কুমিল্লা দেবীদ্বার মুক্ত দিবসে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরননাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন শাহনেওয়াজ চৌধুরীযুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকীতে আগৈলঝাড়ায় দোয়া ও মোনাজাতগোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধারপলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে শহীদ শেখ ফজলুল হক মনি এর ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে সাবেক মেম্বারের নের্তৃত্বে ভ্যানচালকের বসতবাড়ি ভাঙচুরসহ দখলের অভিযোগরুহিয়ায় এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করলেন- মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন।নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি হয়ে যাওয়া পিক-আপ উদ্ধার আটক-২তারাকান্দা উপজেলায় মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযানে ১৫০ পিস ইয়াবা টেবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ও কিশোরগঞ্জ জেলার তিন বার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন

মিজানুল হক, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন কিশোরগঞ্জ জেলার তিনবারের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন। সেপ্টেম্বর (২০২০) মাসে সার্বিক কর্মদক্ষতায় মূল্যায়নের মাধ্যমে তাকে কিশোরগঞ্জ জেলার তিনবারের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।

বুধবার (২৮ অক্টোবর) অনুষ্ঠিত কিশোরগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন কে পুরস্কৃত করেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন এবার নিয়ে তৃতীয় বার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন। এর আগে গত অক্টোবর (২০১৯) মাসে, জানুয়ারি (২০২০) তিনি কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হন।

এছাড়া তিনি ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ঢাকা রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন। ঢাকা রেঞ্জ এর ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার) করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন কে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পুরস্কৃত করেন।

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হওয়ার পর (২৮ অক্টোবর) তিনি কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হলেন।

চাঞ্চল্যকর মামলা তদন্ত, ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, কমিউনিটি পুলিশিং সহ কর্মদক্ষতার স্বীকৃতি হিসেবে করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন এসব পুরস্কার পেয়েছেন।

নাহিদ হাসান সুমন ২০১৮ সালের ৬ সেপ্টেম্বর করিমগঞ্জ থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে যোগদান করেন।

যোগদানের পর থেকে তিনি মামলা তদন্ত, মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার, জুয়া বন্ধ ও জুয়াড়ি গ্রেপ্তার, আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা, কমিউনিটি পুলিশিং কার্যক্রমসহ নানা ধরণের কাজের মাধ্যমে পেশাদারিত্ব, আন্তরিকতা ও নিষ্ঠার পরিচয় দিচ্ছেন।

কিশোরগঞ্জ জেলার তিনবারের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন।

নাহিদ হাসান সুমন বলেন, কৃতজ্ঞতা জানাচ্ছি করিমগঞ্জ সার্কেলের চলতি দায়িত্বে অতিঃ পুলিশ সুপার জনাব মোঃ মাসুদ আনোয়ার স্যার,করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মমিনুল ইসলাম স্যার সহ জেলার উর্দ্ধতন পুলিশ অফিসার ও যারা আমার এই সাফল্যে সহযোগীতা করেছে।

সেই সাথে আরো বলেন সবার দোয়া ও ভালবাসা নিয়ে বঙ্গ বন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশকে মাদক, জঙ্গি, সন্ত্রাস মুক্ত করতে সর্ব সময় প্রস্তুত।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো