English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ৪:৫৭
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ঢাকা মহানগর দক্ষিণ ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দোয়া প্রার্থী জাকির হোসেন

ভোলা প্রতিনিধিঃ

ভোলার কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী, উদীয়মান আওয়ামীলীগ নেতা, ঢাকা মহানগর দক্ষিন ২১নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, বাংলাদেশ টাইলস স্যানিটারি এন্ড মার্বেল মার্চেন্ট এসোসিয়েশন এর সাধারন সম্পাদক- আলহাজ্ব মোঃ জাকির হোসেন, আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করার ইচ্ছা পোষন করে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।

অত্যন্ত মার্জিত, নিরহংকার পরোপকারী জাকির হোসেন ইতিমধ্যে এলাকায় দলমত নির্বিশেষে সকলের প্রিয়পাত্র হিসেবে পরিচিতি পেয়েছেন। রাজনৈতিক ও সাংগঠনিক ভাবেও তিনি যতেষ্ট সুনাম কুড়িয়েছেন অল্প সময়ের মধ্যেই। নিজ এলাকা তথা ঢাকা মহানগর দক্ষিন ২১ নং ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ সকল নেতাকর্মীদের সাথে রয়েছে তার নিবিড় যোগাযোগ, নিজ দলকে সুসংগঠিত রাখতে তিনি সর্বদা অগ্রনী ভুমিকা রাখেন। কোন নেতাকর্মী বিপদে পড়লে আর্থিকসহ যেকোন সাহায্যে তিনি সর্বাগ্রে এগিয়ে আসেন।

তার সম্পর্কে এলাকায় সাধারণ মানুষের সাথে এ প্রতিবেদক কথা বলে জানতে পারেন, আলহাজ্ব জাকির হোসেন উক্ত ওয়ার্ডে সকল পেশা শ্রেনীর মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুখী মানুষের পাশে দাড়ান।

এ প্রসঙ্গে আলহাজ্ব জাকির হোসেন জানান, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে, আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো