English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সকাল ১০:১৩
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

ঠাকুরগাঁও ১২৫ নং মিলনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরন উৎসব

এম এ সালাম রুবেল- ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়া ইউনিয়ন ১২৫ নং মিলনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরো দেশের সাথে তাল মিলিয়ে বই বিতরন উৎসব পালন করা হয়েছে। ১লা জানুয়ারি বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের নিয়ে এই অনুষ্ঠান আয়োজিত হয়। এর মূল উদ্দেশ্য ছিল,নতুন বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই তুলে দেওয়া।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মিলনপুর ওয়ার্ড মেম্বার মোঃ বেলাল হোসেন। এছাড়া আরো উপস্থিত ছিলেনঃ সাংবাদিক ও মানবাধিকার কর্মী এম এ সালাম রুবেল, স্কুল কমিটির সভাপতি শ্রী হরদেপ বাবু,সহ-সভাপতি মোঃ খুররুম খন্দকার,অভিভাবক সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বারেক মিয়া ও উক্ত বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও অভিভাবকবৃন্দ।

এসময় সকল শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন অনুষ্ঠানের সভাপতি এবং সকল অতিথিরা। শিক্ষার্থীদের উদ্দেশ্য সভাপতি বলেন,”তোমরা আমাদের আগামীর ভবিষ্যৎ।তোমরাই একদিন এদেশকে পরিচালনা করবে। সুতরাং সকলকে সে মনভাব নিয়ে পড়ালেখা করতে হবে।”এসময় উপস্থিত সকল শিক্ষার্থীরা ছিল আনন্দিত।

তারা সবাই নতুন বছরের প্রথমদিন উপহার হিসেবে নতুন পাঠ্যপুস্তক পেয়ে খুব খুশি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো