English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সকাল ৯:৩১
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে সুমনা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

এম এ সালাম রুবেল-ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে তৃতীয় শ্রেণির শিশু শিক্ষার্থী সুমনা হকের (৯) হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার সকালে ঠাকুরগাঁও জেলাবাসী ও মানবকল্যাণ পরিষদের ব্যানারে শহরের চৌড়াস্তা মোড়ে এই মানববন্ধন করা হয়। ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে জেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দ্রোপদী দেবী আগরওয়ালা, মানবকল্যাণ পরিষদের সমন্বয়কারী নাজনীন বেগম স্নিগ্ধা, সাংস্কৃতিক কর্মী আফরোজা পারভিন রিকা প্রমূখ।

বক্তারা সুমনা হকের হত্যাকারী রিয়াজ আহম্মেদ কাননের ফাঁসির দাবিসহ এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি করেন।ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান জানান, সুমনা হক গত ১৬ ডিসেম্বর নিজ এলাকা থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় মেয়েটির বাবা থানায় একটি জিডি করেন।

মেয়ের পরিবারের সঙ্গে কথা বলে জানা যায় পাশের বাসায় খেলতে গিয়ে নিখোঁজ হয় সুমনা। এরপর থেকে প্রতিবেশী ইয়াসিন হাবীব কানন ও তার ছেলে রিয়াজের ওপর নজরদারি শুরু হয়। পরে বৃহস্পতিবার রাতে রিয়াজকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়টি সে স্বীকার করে। তার দেওয়া তথ্যমতে তার বসত ঘরের মাটি খুঁড়ে সুমনা হকের মরদেহ উদ্ধার করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো