English|Bangla আজ ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার দুপুর ১:৫০
শিরোনাম

জাফরাবাদ বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

মিজানুল হক, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

জনসমাগমের মধ্য দিয়ে কিশোরগঞ্জের করিমগঞ্জে জাফরাবাদ ইউনিয়নে জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ের মাঠে মরহুম আবুল কালাম আজাদ স্মৃতি সংগঠন বনাম নানশ্রী ফুটবল একাদশ এ ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৭ নভেম্বর) জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ের মাঠে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে নানশ্রী ফুটবল একাদশকে ১-০ গোলে পরাজিত করে মরহুম আবুল কালাম আজাদ স্মৃতি সংগঠন চ্যাম্পিয়ন হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদস্য কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগ ও সাবেক সহ-সভাপতি কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ হাসান মমিন উজ্জ্বল।

উক্ত অনুষ্টান অদ্ভোধক করেন সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ১নং কাদিরজঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগ।

উক্তঅনুষ্ঠান সভাপত্বিত করেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক করিমগঞ্জ উপজেলা যুবলীগ আবু সাদাৎ মোঃ সায়েম।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন সদস্য জেলা আওয়ামীলীগ ও সাবেক সহ-সভাপতি কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ হাসান মমিন উজ্জ্বল।

প্রধান অতিথি বক্তব্যে হাসান মমিন উজ্জ্বল বলেন যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে। খেলাধুলা করলে মন ভালো থাকে সুস্থ্য থাকে।

উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন সাবেক আহ্বায়ক ১নং কাদিরজঙ্গল আওয়ামী যুবলীগ মোঃ জিল্লুর রহমান।

উক্ত খেলার অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগীতা করেন মাহফুজুল হক হায়দার, সাংগঠনিক সম্পাদক, নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগ ইউ এস এ।

আয়োজনেঃ করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো