English|Bangla আজ ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ১২:২৪
শিরোনাম
পেশাগত জীবনে চরম প্রতিহিংসার শিকার রাজীব মীর : স্মরণসভায় দেশবরেণ্য ব্যক্তিত্বরারাণীনগরে লকডাউন বাস্তবায়নে তৎপর পুলিশ; ১৩ জনকে মামলা দুইটি গাড়ি আটকরাণীনগরে লকডাউন অমান্য করায় ৪৪ জনকে জরিমানাপ্রখ্যাত গণসংগীত শিল্পী ফকির আলমগীর এর মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপিচট্রগ্রামে চালু হলো সিএমপিতে ‘বডি ওর্ন ক্যামেরা’কুমিল্লায় করোনায় আরও মৃত্যু ০৬ নতুন শনাক্ত ২৬৩জনদেবীদ্বারে সন্তানের পিতৃপরিচয়ের দাবীতে প্রতিবন্ধী মা ঘুরছে সমাজের দ্বারে দ্বারেনাগেশ্বরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আপন দুই ভায়রা ভাইয়ের মৃত্যুফুলবাড়ীর মিষ্টিকে বাচাঁতে সাহায্যের হাত বাড়িয়ে দিনপত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় আপন দুই ভাই একজন নিহত অপর জন আহত

জাগরণ ফুটবল একাডেমীর ৫ বছর পূর্তি উদযাপন ও আলোচনা সভা সম্পন্ন

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক:

জাগরণ ফুটবল একাডেমীর ৫ বছর পূর্তি উদযাপন ও ক্রীড়াশীর্ষক আলোচনা সভা সম্পন্ন হয়েছে।

শনিবার ২১ ডিসেম্বর বিকাল ৪ ঘটিকায় সময় বাঁশখালী উপজেলার ১নং পুকুরিয়া বনাপুকুর পাড়স্থ
দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান জাগরণ ফুটবল একাডেমীর ৫ বছর পূর্তি উদযাপন ও ক্রীড়াশীর্ষক আলোচনা সভা ইনসাফ এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী ও
বিশিষ্ট ক্রীড়া ও শিক্ষানুরাগী শাহাদাত হোছাইন চৌধুরী সভাপতিত্বে ও জাগরণ ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা, ছড়াকার ও সুরকার মুহাম্মদ বেলাল উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১ নং পুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ, ও শিক্ষানুরাগী মুহাম্মদ আসহাব উদ্দীন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ক্রীড়া ও শিক্ষানুরাগী এম. সৈয়দুল আলম চৌধুরী।

বিশিষ্ট ক্রীড়া ও শিক্ষানুরাগী অন্জন চৌধুরী, বাঁশখালী উপজেলার ক্রীড়া সংস্থার সেক্রেটারি মু. জাফর ইকবাল, বাঁশখালী উপজেলার ক্রীড়া সংস্থার যুগ্ম সাম্পাদক প্রকাশ বড়ুয়া, চট্টগ্রাম আবাহনী লিঃ সাবেক ফুটবল কোচ মুহাম্মদ আলী,বিশিষ্ট ক্রীড়া ও শিক্ষানুরাগী ইউনুছ চৌধুরী, বিশিষ্ট ক্রীড়া ও শিক্ষানুরাগী মনিরুল মান্নান চৌধুরী, বিশিষ্ট ক্রীড়া ও শিক্ষানুরাগী এবং নাটমুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ ইউনুছ, সমাজসেবক মু. ইয়াকুব হোছেন চৌধুরী,বিশিষ্ট ক্রীড়া ও শিক্ষানুরাগী এবং পূবালী ব্যাংকার সিনিয়র অফিসার মু. জসিম উদ্দীন, বিশিষ্ট ক্রীড়া ও শিক্ষানুরাগী মু. সাইফুউদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী বোরহান উদ্দীন, বাঁশখালী ক্রিকেট একাডেমির পরিচালক ও প্রধান কোচ/ বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ এরশাদ,বিশিষ্ট ব্যবসায়ী নুর হোছেন লিটু,রাজনীতিবিদ ও সমাজসেবক ফজলুল কবির, ইউপি সদস্য মোহাম্মদ ফরিদ, ইউপি মু. ফারুক, রাজনীতিবিদ ও সমাজসেবক মু.মাহবুব আলী খান,,সঙ্গীত পরিবেশন করেন, জাগরণ শিল্পীগোষ্ঠী।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ফুটবল রেফারী মু. মাঈন উদ্দীন হাসান প্রমূখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো