English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার ভোর ৫:০৯
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

চিরিরবন্দরে চুরির উদ্দেশ্যে মারধর, গ্রেফতার ১

ভরত রায় প্রত্যয়
চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের চিরিরবন্দরে রাতের অন্ধকারে ভ্যান চুরির উদ্দেশ্যে মারধরের অভিযোগে মমিনুল ইসলাম (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৩ই মে) রাত আনুমানিক ৯ ঘটিকার সময় উপজেলার ৪নং ইসবপুর ইউনিয়নের বিন্যাকুড়ি নতুনবাজার এলাকায় এঘটনা ঘটে। গ্রেফতার মমিনুল ইসলাম দিনাজপুরের খানসামা উপজেলার ২নং ভেরভেরি ইউনিয়নের হাফিজ মেম্বার পাড়ার মোঃ সাইদুল ইসলামের পুত্র।

জানাযায়, বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ ঘটিকার সময় উপজেলার ভুষিরবন্দর থেকে একটি ভ্যানে যাত্রী উঠে মোট তিন জন। যারা ছিলো তিন সদস্য বিশিষ্ট একটি চোরের টিম। ভ্যান চালককে রওনা দিতে বলা বিন্যাকুড়ির দিকে। যেই কথা সেই কাজ, ভ্যান চালক তিন জন যাত্রী (চোর) নিয়েই সাথেই রওনা, উদ্দেশ্য গন্তব্যস্থল।

এরপর বিন্যাকুড়ি নতুন বাজার এলাকায় একটি শুনশান নির্জন জায়গা দেখে যাত্রীরা ধারন করে তাদের আসল রুপ। তাদের একমাত্র লক্ষ্য ছিলো যেকোন মূল্যেই ভ্যানটি হবে তাদের। একসময় ভ্যান চালক তার ভ্যান চুরিতে বাধা দিলে চোর দলের সদস্যরা ঝাপিয়ে পরে চালকের উপর। ভারী অস্ত্র দিয়ে আঘাত করে চালকের মাথায়। মাথায় অতিরিক্ত আঘাত পাওয়ায় চালক পরে যায় মাটিতে। আর সুযোগ কাজে লাগিয়ে চোর টিমটি নিয়ে যায় সেই ভ্যানটি।

মিনিট কয়েক পরেই কয়েকজন মোটরসাইকেল আরোহী পথচারীদের দেখতে পায় ভ্যান চালক। কোন রকমে মাটি থেকে উঠেই পথচারীদের সাহায্য চান তিনি। সাথে সাথে চোরদের উদ্দেশ্য ধাওয়া করেন সেই পথচারীরা। পথচারীদের হাতে চোরের তিনজনই আটক না হলেও আটক হয়েছে একজন।

পরবর্তীতে থানায় খবর দিলে চিরিরবন্দর থানা এস.আই নিতাই চন্দ্র রায় ঘটনাস্থলে গিয়ে একজন কে নিয়ে আসেন থানায়।

এদিকে আহত ভ্যান চালকের অবস্থা গুরুতর হওয়ায় দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। জানা গেছে ভ্যান চালক দিনাজপুরের খানসামা উপজেলার ভাবকী ইউনিয়নের গুলিয়ারা গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র ইয়াহিয়া (শুক্টু)।

পরবর্তীতে শুক্রবার আহত ভ্যান চালক বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থানা পুলিশ আসামীকে দিনাজপুর আদালতে সোপর্দ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো