English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার ভোর ৫:৩২
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

চিরিরবন্দরে গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা

ভরত রায় প্রত্যয়
চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি-
দিনাজপুরের চিরিরবন্দরে গলায় দড়ি দিয়ে সুচিত্রা (৫০) নামে এক গৃহিণী আত্নহত্যা করেছে।

রবিবার (১৬ই মে) ভোর আনুমানিক সাড়ে ৫ ঘটিকায় নিজ বাড়ির আম গাছে দড়ি দিয়ে সে আত্নহত্যা করে। সুচিত্রা রানী উপজেলার ১২নং আলোকডিহি ইউনিয়নের গছাহার গ্রামের অপেন্দ্র নাথের স্ত্রী।

এ বিষয়ে সুচিত্রা’র স্বামী অপেন্দ্র নাথ জানান, আমার স্ত্রী দীর্ঘদিন থেকে কঠিন রোগ ও মানসিক রোগে ভুগছিলো। শনিবার রাতের খাবার খেয়ে আমরা ঘুমিয়ে পড়ি। রবিবার সকালে ঘুম থেকে উঠে তাকে বাড়ির আমগাছে ঝুলতে দেখি। আমার চিৎকারে পরিবারের অন্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করি।

চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার বলেন, পরিবারের পক্ষ থেকে মানসিক রোগী দাবি করা হলেও কোনো চিকিৎসকের প্রেসক্রিপশন দেখাতে না পারায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপতালের প্রেরণ করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো