English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:১৮
শিরোনাম
রংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধনলক্ষ্মীপুরে মেশিনে কাঁটা পড়ে শ্রমিকের মৃত্যু

চরফ্যাসন পৌর আওয়ামীলীগের অভিষেক অনুষ্ঠিত

সোহেব চৌধুরী ভোলা থেকে:
বাংলাদেশ আওয়ামীলীগ চরফ্যাসন পৌরসভা শাখার নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠীত হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টায় চরফ্যাসন উপজেলা আ’লীগ কার্যালয়ে সাংগঠনিক এই নতুন কমিটিতে যারা আছেন তাদেরকে মাননীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব স্বাক্ষরিত বিভিন্ন পদপদবির নেতাদের নামে ইস্যুকৃত পত্র তুলে দেয়া হয়।

এমপি জ্যাকব প্রেরিত চিঠিতে নতুন কমিটির নেতা কর্মিদের সম্মানিত সদস্যরা সততা নিষ্ঠা ও বিশ্বস্থতার সাথে অর্পিত দায়িত্ব পালন করে সংগঠনকে আরো গতিশীল রাখতে সক্রিয় ভূমিকা রাখার আহবান জানান।

আগামী ৩ বছরের জন্য এ কমিটি ঘোষনা করা হয়েছে। উল্লেখ্য, গত ১ নভেম্বর ব্রজগোপাল টাউন হলে পৌরসভা আওয়ামীলীগের ত্রী- বার্ষিক সম্মেলন অনুষ্ঠীত হয়। পৌর-আওয়ামীলীগের ৬৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠীত হয়।

চরফ্যাসন পৌরসভা আ’লীগের সভাপতি বাদল কৃষ্ণ দেবনাথ সভার সভাপতিত্ব করেন। এসময় পৌর আওয়া’মীলীগের সাধারন সম্পাদক মনির আহম্মেদ শুভ্র নতুন কমিটির সদস্যদের নাম ঘোষনা করে তাদের হাতে পত্র তুলে দেন।

অনুষ্ঠান শেষে নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে সদস্যরা ফুলেল শুভেচ্ছা জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো