English|Bangla আজ ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ২:৫৭
শিরোনাম
খানসামায় আচরণবিধি লঙ্ঘন করে সরকারী স্কুলের শিক্ষকরা ইউপি নির্বাচনী প্রচারণায়নওগাঁর রাণীনগরে সাবেক এমপি ইসরাফিলের অবৈধ স্থাপনা অপসারণ করতে নোটিশঝালকাঠিতে স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার উদ্বোধনবকশীগঞ্জে একাধিক মিথ্যা মামলায় হয়রানির অভিযোগবালিজুড়ী ইউপি নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী মির্জা ফকরুল ইসলামের মনোনয়ন পত্র জমামুম্বাইয়ে সন্ত্রাসী হামলার ১৩ বছর আজ। পাকিস্তান দূতাবাসের সামনে মানববন্ধন।তৃতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে লাঙ্গল প্রার্থীরাঝালকাঠিতে প্রেসক্লাবের আয়োজনে “গল্পে গল্পে শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধ” শীর্ষক আলোচনা অনুষ্ঠিতঝালকাঠিতে স্বপ্নের আলো ফাউন্ডেশন’র এইচএসসি পরীক্ষার্থীদের শিক্ষা উপকরন বিতরণস্বাধীনতা পদকপ্রাপ্ত ডাঃ এম.আমজাদ হোসেনের নেতৃত্বে চিরিরবন্দরে মেডিকেল ক্যাম্প

চরফ্যাসনে লবণ কান্ডে ৩ ব্যবসায়ীর জরিমানা

চরফ্যাসন উপজেলা সগর থেকে প্রত্যন্ত গ্রামের বাজারগুলোতে ১শ টাকা কেজি দরে লবন বিক্রি করা হয়েছে। গুজবে ভর করে অতিরিক্ত মূল্যে লবন বিক্রির দায়ে ৩ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার বিকেল ৫টায় চরফ্যাসন সদর বাজারে অভিযান চালিয়ে ব্যবসায়ীদের জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রুহুল আমিন। পাশাপাশি নির্ধারিত মূল্যের বেশী দামে লবন বিক্রি করলে প্রশাসনকে জানানোর আহ্বান জানিয়ে মাইকিং করা হয়েছে।

জানাগেছে. গতকাল মঙ্গলবার সকাল থেকে হঠাৎ করে সব বাজারে লবনের কেজি ১শ টাকায় উঠে যায়। পিয়াজের মতো লবনের দাম আরো বৃদ্ধির আশংকায় ক্রেতারা বাজারে হুমরী খেয়ে পরে। মুহূর্তের মধ্যে বাজারে লবন সংকট দেখা দেয়। বিকেল ৫টায় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপির নেতৃত্বে প্রশাসনিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ বাজার তদারকীতে মাঠে নামেন।

এসময় অতিরিক্ত দামে লবন বিক্রির দায়ে চরফ্য্যাসন বাজারের ব্যবসায়ী বাবুল,মো. সেলিমও আলমগীর তিনজনকে কে ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো