English|Bangla আজ ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সন্ধ্যা ৬:৩২
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

চরফ্যাসনে দুটি ইউনিয়নে চেয়ারম্যান পদে আট প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

দুলারহাট প্রতিনিধিঃ

চরফ্যাসনের নুরবাদ এবং আহাম্মদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী মনোনয়ণপত্র দাখিল করেছেন। দু’টি ইউনিয়নে আওয়ামীলীগ ও বিএনপি মনোনীত প্রার্থীরা ছাড়াও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়ণপত্র দাখিল করেছেন। এছাড়াও মেম্বার ও সংরক্ষিত আসনে মোট ৭৫ জন প্রার্থী মনোননয়নপত্র দাখিল করেন বলে জানাগছে।

উপজেলা নির্বাচন সুত্রে জানাযায়, আজ মঙ্গলবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ২টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৮ জন সাধারন সদস্য (মেম্বার) পদে ৫৩ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য (মেম্বার) পদে ২২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

নুরাবাদ ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত মোস্তাফিজুর রহমান, বিএনপির ফিরোজ কিবরিয়া, স্বতন্ত্র আনোয়ার হোসেন ও কামরুল ইসলাম কাজল মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে আহাম্মদপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত ফখরুল ইসলাম, বিএনপির মনোনীত হুমায়ুন কবির এবং স্বতন্ত্র আবুল বাসার ও আওলাদ হোসেন মনোনয়নপত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিস অফিসার ও সহকারী রিটানিং অফিসার মো. রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার সকাল ১০টার পর থেকে উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা সমর্থকদের সঙ্গে নিয়ে সহকারি রিটার্নিং অফিসে মনোনয়নপত্র দাখিল করেছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো