English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার ভোর ৫:৫৫
শিরোনাম
কুড়িগ্রামে দাখিল মাদরাসা ৩৪ বছর আগে এমপিওভুক্ত হলেও ২৫ বছর হতে বেতন বন্ধগোবিন্দগঞ্জ পৌর নির্বাচনে বিজয়ীদের শপথ অনুষ্ঠিতপলাশবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ হুইল চেয়ার ও সাদা ছড়ি বিতরণপলাশবাড়ী (ইউসিসিএ) লিঃ এর আয়োজনে ৩৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতচিলমারীতে বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেককে লাঞ্চিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলনচরফ্যাসন পৌর নির্বাচনঃ আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতসাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যার প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুড়িগ্রামে সাংবাদিক মুজাক্কির হত্যার বিচারের দাবীতে মানববন্ধনরংপুরের হারাগাছে আ.লীগের মেয়র প্রার্থীর পথসভা অনুষ্ঠিতনওগাঁয় বাণিজ্যিক ভাবে বৃদ্ধি পাচ্ছে সৌখিন কবুতরের খামার ॥ সফল হচ্ছেন অনেকেই

চরফ্যাশনে কোস্ট গার্ডের অভিযানে ৭০ লাখ টাকার অবৈধ জাল জব্দ

চরফ্যাশন (ভোলা)প্রতিনিধি: চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানার বুড়াগৌরাঙ্গা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ২০টি বিন্দি জাল সহ ১ লাখ মিটার চর ঘেরা ও ১ লাখ ২০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছেন কোস্টগার্ড চরমানিকা স্টেশন আউটপোস্ট কন্টিনজেন্ট কমান্ডার।

শুক্রবার (২৯ নভেম্বর) সকালে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় জালে আটকে থাকা ১০০ কেজি বিভিন্ন প্রজাতির মাছ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মাছগুলো উপজেলা মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনারের নির্দেশক্রমে চর কচ্ছপিয়ার ৬ টি এতিমখানায় ও গরিবদের মাঝে বিতরণ করা হয়েছে।

কোস্টগার্ড চরমানিকা স্টেশন কন্টিনজেন্ট কমান্ডার মোঃ আলমগীর হোসেন জানান বুড়া গৌরাঙ্গ নদীতে অভিযান পরিচালনাকালে চর কুকরী মুকরী, চর পশ্চিম দিঘল, মানিকা ঠৌডা নদী থেকে ২০ টি বিন্দি জাল সহ ১ লাখ মিটার চর ঘেরা ও ১ লাখ মিটার ২০ হাজার মিটার কারেন্ট জাল আটক করা হয়। অবৈধ এ জালের বাজার মুল্য প্রায় ৭০ লাখ টাকা।

সকালে উপজেলা মৎস্য কর্মকতার নির্দেশক্রমে চরকচ্ছপিয়া কোস্টগার্ডের অফিসের সামনে জালগুলো পুড়িয়ে দেওয়া হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো