English|Bangla আজ ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ২:৫৩
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

চরফ্যাশনে ইবতেদায়ীতে সেরা রেসিডেন্সিয়াল মডেল মাদ্রাসা

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলার রেসিডেন্সিয়াল মডেল মাদ্রাসা ইবদেতায়ী শিক্ষা সমাপনী পরিক্ষায় সেরা হয়েছে। চরফ্যাশন উপজেলায় ইবদায়ী সমাপনী পরিক্ষায় ১৯টি জিপিএ-৫ এর মধ্যে রেসিডেন্সিয়াল মডেল মাদ্রাসা ৯টি জিপিএ-৫ অর্জন করেছে। এছাড়াও উপজেলা জেডিসি পরিক্ষায় চরফ্যাশন মাদ্রাসা পরিক্ষা কেন্দ্রে একটি জিপিএ-৫ পেয়েছে সেটাও এ মাদ্রাসা থেকে।

এ মাদ্রাসা থেকে ১৪জন শিক্ষার্থী জেডিসি পরিক্ষায় অংশগ্রহন করে শতভাগ কৃতকার্য হয় বলে জানান মাদ্রাসা কর্তৃপক্ষ। সন্তানদের ভালো ফলাফল দেখে উচ্ছাস প্রকাশ করেন অভিভাবক পৌর ৪নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মোঃ হারু অর রশিদ। পৌর কাউন্সিলর আকতারুল আলম সামু বলেন, এ মাদ্রাসাটির শিক্ষার পরিবেশ মানসম্মত ও সুন্দর শু-শৃঙ্খল হওয়ায় এবং শিক্ষার্থীদের পড়ালেখায় ভালো মননিবেস করায় শিক্ষার্থীরা ভালো রেজাল্ট করেছে। রেসিডেন্সিয়াল মডেল মাদ্রাসার পরিচালক প্রভাষক মোঃ কামরুজ্জামান বলেন, আমাদের মাদ্রাসাটি ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয়েছে এখানে ছাত্রছাত্রির সংখ্যা ৩৫০জন।

আমাদের ছাত্রছাত্রিদেরকে একটি সঠিক সিলেবাস অনুযায়ি আমাদের শিক্ষক ম-লি অভিভাবকের মতো গুরুত্ব দিয়ে পড়া লেখা করাচ্ছেন ফলে আমাদের এ প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীরা ভালো ফলাফল করছে এবং ভবিষ্যতেও করবে বলে আমি আশাকরি। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, প্রতিষ্ঠানটির সফলতায় সকলকে শিক্ষক ও পরিচালকবৃন্দকে ধন্যবাদ জানাই এবং তারা যেন এ সফলতা ধারাবহিকভাবে ধরে রাখতে পারে তার জন্য আরোও পরিশ্রম করতে হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো