1. admin@bsalnewsonline.com : admin :
  2. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  3. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  4. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  5. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  6. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
April 19, 2021, 1:17 pm

চট্রগ্রাম বাঁশখালীতে ওভারটেক করতে গিয়ে অটোরিকশা উল্টে আহত ৫

  • Update Time : Tuesday, December 31, 2019
  • 0 Time View

বাঁশখালীতে ওভারটেক করতে গিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা উল্টে গিয়ে একই পরিবারের চারজন সহ মোট পাঁচজন আহত হয়েছেন।আজ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বিকেল পাঁচটায় বাঁশখালী প্রধান সড়কের পৌরসভা কার্যালয়ের সামনে দুর্ঘটনাটি ঘটে।এ ঘটনায় গুরুতর আহত দু’জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।আহতরা হলেন মোহাম্মদ হানিফ (২৬), শেফালি সরকার (৭৫), শিল্পী সরকার (৩২), বাঁশি সরকার (৮০) এবং সাগর সরকার (১৬)।

হানিফ ছাড়া বাকি চারজন একই পরিবারের সদস্য।
মোহাম্মদ হানিফ (২৬) ও শেফালি সরকার (৭৫) গুরুতর আহত হওয়ায় তাদের দু’জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনার পর পর সিএনজিচালিত অটোরিকশার চালক পালিয়ে যায়।

গুরুতর আহত হানিফ বলেন, ‘আমার বাড়ি নেত্রকোনার সদর থানায়। মাছ ধরার ট্রলারে কাজ করার জন্য চট্টগ্রাম শহর থেকে বাঁশখালীর শেখেরখীল যাচ্ছিলাম। বাঁশখালী সদরের কাছাকাছি আসার পর হঠাৎ করে অটোরিকশাটি উল্টে যায়। ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনাটি ঘটে।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা জানান, মোহাম্মদ হানিফ ও শেফালি সরকার মাথায় গুরুতরভাবে আঘাত পেয়েছেন। দু’জনকেই চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হতে পরামর্শ দেয়া হয়েছে।

পৌরসভার জলদী আদর্শ গ্রামের বাসিন্দা বাঁশি সরকার জানান, তাদের আত্মীয়ের বাড়ি পাইরাং-এ বেড়াতে গিয়েছিলেন তারা। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনায় পড়েন। গুরুতর আহত শেফালি সরকার তার স্ত্রী। তার চোখে প্রচণ্ড আহত পাওয়ায় তাকে বিকালেই চমেকে নেয়া হয় বলে জানান তিনি।

বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) কামাল উদ্দিন বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category