English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার দুপুর ১:০১
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

চট্রগ্রাম পারকি সৈকতে অবৈধ অর্ধশতাধিক দোকান ও মাদকের আস্তানা উচ্ছেদ

আল আমিন চট্রগ্রাম জেলা প্রতিনিধি

চট্রগ্রাম আনোয়ারা পারকি সৈকতে পুলিশ বোল্ড ডোজার দিয়ে গুড়িয়ে দিয়েছে অর্ধশতাধিক অবৈধ দোকান ও মাদকের আস্তানা। এসময় পুলিশের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। বৃহস্পতিবার (২ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় কর্ণফুলী থানা পুলিশের একটি দল এ অভিযান চালায়। তবে কেউ গ্রেপ্তার হয়নি।

স্থানীয় ও থানা সূত্রে প্রকাশ, পর্যটন মৌসুমকে ঘিরে পারকিতে স্থানীয় সেলিম, নাছিম সহ প্রভাবশালীদের তত্ত্বাবধানে পারকি সৈকত এলাকায় গড়ে তুলেছে শক্তিশালী সিন্ডিকেট সিন্ডিকেটে শিশু ও কিশোরদের ব্যবহার করে সৈকতে বেড়াতে আসা লোকদের হাতে তুলে দেয় ক্যামিকেল ও এসিড মিশ্রিত নিজেদের তৈরী মদ।

এ মদ খেয়ে গত একমাসে ৪ জনের মৃত্যু ও অর্ধশতাধিক পর্যটক অসুস্থ হওয়ার পর বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর ছড়িয়ে পড়লে প্রশাসনের টনক নড়ে। পুলিশ স্থানীয় মাদক ব্যবসায়ী সেলিমকে গ্রেপ্তার করে।বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১ টা থেকে পুলিশ সৈকতে সাঁড়াসি অভিযান চালিয়ে অবৈধ ভাবে গড়ে উঠা দোকান ও ঝুপটি গুলো বোল্ডডোজার দিয়ে গুড়িয়ে দেয়। এসময় পুলিশের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

কর্ণফুলী বন্দর পুলিশ ফাঁড়ির উপ সহকারি পুলিশ পরিদর্শক মো. পারভেজ বলেন, ‘পর্যটন মৌসমকে ঘিরে অসাধু ব্যবসায়ীরা মদ ইয়াবা সহ বিভিন্ন অবৈধ ব্যবসায় লিপ্ত হয়েপড়ে। পুলিশ সৈকতে কোন ধরণের মাদক ও অনৈতিক কার্যকলাপ চলতে দেবেনা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো