English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৯:১৮
শিরোনাম
বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীসাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কির কে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিতকুলিয়ারচরে দড়িগাঁও সরঃ প্রাঃ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিতসাপাহারে সূর্যমূখী কিন্ডার গার্টেনের শুভ উদ্বোধন

চট্রগ্রাম নগরের চকবাজার-বহদ্দারহাটের ত্রাস কাউছার দুই সহযোগীসহ গ্রেপ্তার

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধি

চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট ও চকবাজার এলাকার কথিত স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ কাউছারকে (৩৯) দুই সহযোগীসহ গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। তার বিরুদ্ধে এলাকায় চাঁদাবাজী ও সন্ত্রাসের অভিযোগ রয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) ভোরে চান্দগাঁও থানাধীন ওমর আলী মাতব্বর রোডে একটি আস্তানা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে বিকেলে নগর গোয়েন্দা পুলিশ এক বিজ্ঞপ্তিতে জানায়। গ্রেপ্তার মোহাম্মদ কাউছার চান্দগাঁও থানার বাদশা চেয়ারম্যান ঘাটা এলাকার আবদুস সালামের ছেলে।

কাউছারের দুই সহযোগী হলো- হারুনুর রশিদের ছেলে আরিফুল ইসলাম প্রকাশ নয়ন (২৬) এবং ওমর আলী মাতব্বর রোডের সিরাজুল ইসলামের ছেলে মো. শাহাদাত হোসেন (৩৩)। এসময় তাদের কাছ থেকে দুইটি চাপাতি, একটি ছুরি ও দুইটি কিরিচ উদ্ধার করা হয়েছে। এর আগে গত বছরের ২৯ জুলাই অস্ত্রসহ কাউছারকে গ্রেপ্তার করে চকবাজার থানা পুলিশ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো