English|Bangla আজ ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সন্ধ্যা ৭:০৯
শিরোনাম
ফুলবাড়ীর মিষ্টিকে বাচাঁতে সাহায্যের হাত বাড়িয়ে দিনপত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় আপন দুই ভাই একজন নিহত অপর জন আহততাহিরপুরে পর্যটক ভ্রমণ নিষিদ্ধে মাইকিং ও মোবাইল কোর্টে জরিমানাজমিজমার জেরে পেট্রোল ঢেলে গায়ে আগুন, হাসপাতালে ভর্তিলকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে খানসামা থানা পুলিশপলাশবাড়ীতে কন্যাদায় গ্রস্ত পরিবারের পাশে নিউ লাইফ ফাউন্ডেশনজনপ্রশাসন পদক পাচ্ছেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার!সাদুল্যাপুরে অপহরণ ও ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতারচট্রগ্রাম জেলা প্রশাসনের অভিযান, ৯৫ মামলায় ২৬ হাজার টাকা জরিমানা আদায়কুমিল্লায় এক দিনে করোনা মৃত্যু ১০ নতুনআক্রান্ত২০৯

চট্টগ্রাম স্টেশনের ফুটপাত থেকে ৭ হাজার ইয়াবাসহ নারী গ্রেপ্তার

আল আমিন জেলা প্রতিনিধি

চট্রগ্রাম নগরের স্টেশন রোড এলাকা থেকে ইয়াবাসহ অজিফা বেগম (৩৫) এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার (২৮ ডিসেম্বর) রাত ১০টার দিকে নতুন রেল স্টেশনের ফুটপাত থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৭ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেপ্তার অজিফা বেগম বগুড়ার সারিয়াকান্দির মোক্তার হোসেনের মেয়ে বলে জানা গেছে।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত র্কমকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অজিফাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার সঙ্গে থাকা একটি স্কুল ব্যাগে তল্লাশি চালিয়ে ৭ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অজিফা ইয়াবাগুলো কক্সবাজার থেকে সংগ্রহ করে গাজীপুরে নিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো