English|Bangla আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ১:১০
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধারহারাগাছ পৌর নির্বাচনে শেষ মুহূর্তে জোড় প্রচারে আ.লীগের মেয়র প্রার্থীচরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।

চট্টগ্রাম নগরীর চেরাগিপাহাড় এলাকায় ওয়াসার পাইপ ফেটে পড়ছে পানি, দুর্ভোগে পথচারী

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্রগ্রাম নগরের চেরাগি পাহাড় মোড় এলাকায় ওয়াসার পাইপ ফেটে প্রবল বেগে বের হচ্ছে পানি। আর এতে চারিদিকে পানি ছড়িয়ে পড়ে পথচারীর এদিকে যেমন চলাচল বাধাগ্রস্থ হচ্ছে. তেমনি নষ্ট হচ্ছে বিপুল পরিমাণ পানি।
রোববার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সরেজমিন পরিদর্শনে এ চিত্র দেখা গেছে।

এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে সাধারণ মানুষ ও পথচারীরা। সৌমিত্র দাশ নামে এক বেসরকারী ব্যাংক কর্মকর্তা বলেন, কতটা দায়িত্বহীন হলে ওয়াসা এ ধরণের কাজ করতে পারে। যে বেগে পানি বের হচ্ছে মনে হচ্ছে কিছুক্ষণ পর বন্যা হবে। এছাড়া পানির কারণে দৈনিক আজাদী সড়ক ব্যবহার করা যাচ্ছে না। এর দায় কার। কতদিন ওয়াসার এ রকম অত্যাচার সহ্য করতে হবে।

এ বিষয়ে জানতে ওয়াসার প্রধান প্রকৌশলী মাকসুদ আলমকে ফোন করা হলে তিনি এর দায় বিটিসিএল কর্তৃপক্ষের উপর চাপিয়ে দেন।

মাকসুদ আলম বলেন, পূর্ব কোনো অনুমতি ছাড়া বা আমাদেরকে না বলে বিটিসিএল গতরাতে (১৪ ডিসেম্বর) কাজ করেছে। কাজ করতে গিয়ে ওয়াসার পাইপ ফেটে গেছে।

এর ফলে দ্রুত পানি বের হচ্ছে।পানি বন্ধ করতে ওয়াসা কাজ করছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো