English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার ভোর ৫:৩৫
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

চট্টগ্রামে রেলওয়ে পূর্ব ভূসম্পত্তি বিভাগের অভিযানে ৬শ স্থাপনা উচ্ছেদ

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

নগরীর আকবরশাহ থানা এলাকাধীন বাজার সহ আশপাসে রেলের জায়গা দখল করে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করে রেলওয়ে পূর্ব ভূসম্পত্তি বিভাগ।
এ অভিযানে রেলের ৫ একর জায়গা উদ্ধার করে প্রায় ৬০০ অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়েছেন।

সোমবার (৩০ ডিসেম্বর) রেলের জায়গায় গড়ে উঠা অবৈধ উচ্ছেদ অভিযানের বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ওসি রেজোয়ানুর রহমান রাসেল।
এদিকে সকাল ১০টা থেকে চলমান এ উচ্ছেদ অভিযান চলাকালে বিক্ষোভ প্রদর্শন করে আকবরশাহ বাজারের ব্যবসায়ী ও রেলওয়ে জায়গায় বসবাস কারীরা।

অন্য দিকে শামসুল হক নামে এক ব্যক্তি একর ৮৮ শতকের জায়গার মালিক দাবি করেন এবং হাইকোর্টে ও মামলা চলছেন বলেও জানান।

এবিষয়ে ভূসম্পত্তি কর্মকর্তা মাহাবুবউল করিমের কাছে জানতে চাওয়া হলে তিনি রেকর্ড পত্রে যা আছে বা যে দিকনির্দেশনা দেওয়া হয়েছে সে অনুযায়ী দায়িত্ব পালন করেছেন বলে জানিয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো