English|Bangla আজ ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৯:১২
শিরোনাম
রাণীনগরে লকডাউন বাস্তবায়নে তৎপর পুলিশ; ১৩ জনকে মামলা দুইটি গাড়ি আটকরাণীনগরে লকডাউন অমান্য করায় ৪৪ জনকে জরিমানাপ্রখ্যাত গণসংগীত শিল্পী ফকির আলমগীর এর মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপিচট্রগ্রামে চালু হলো সিএমপিতে ‘বডি ওর্ন ক্যামেরা’কুমিল্লায় করোনায় আরও মৃত্যু ০৬ নতুন শনাক্ত ২৬৩জনদেবীদ্বারে সন্তানের পিতৃপরিচয়ের দাবীতে প্রতিবন্ধী মা ঘুরছে সমাজের দ্বারে দ্বারেনাগেশ্বরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আপন দুই ভায়রা ভাইয়ের মৃত্যুফুলবাড়ীর মিষ্টিকে বাচাঁতে সাহায্যের হাত বাড়িয়ে দিনপত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় আপন দুই ভাই একজন নিহত অপর জন আহততাহিরপুরে পর্যটক ভ্রমণ নিষিদ্ধে মাইকিং ও মোবাইল কোর্টে জরিমানা

চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের নিহতদেরকে ১ লাখ টাকা করে দিচ্ছেন সিটি মেয়র

মোহাম্মদ আলী রাশেদ, চট্টগ্রাম :
পাথরঘাটা নিহতদের প্রত্যেক পরিবারকে ১ লাখ
টাকা করে অর্থ সহায়তা প্রদানের প্রতিশ্রুতি দিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ সকালে পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণের খবর শোনা মাত্র তিনি ঘটনাস্থলে ছুটে যান।

সেখান থেকে পরবর্তীতে মেয়র চট্টগ্রাম মেডিকেলে নিয়ে আসা নিহত ও আহতদের খোঁজ নিতে চমেকে যান। তিনি এসময় ঘটনাস্থলে নিহত ও আহতের স্বজনদেরকে আন্তরিক সমবেদনা জানান।

মেয়র নিহতদের প্রত্যেককে ১ লক্ষ টাকা করে অর্থ সহায়তা প্রদানের প্রতিশ্রুতি দেন। তাছাড়া লাশ পরিবহনে এ্যাম্বুলেন্স সহায়তাসহ প্রয়োজনীয় সহায়তা সরবরাহে সংশ্লিষ্টদেরকে নির্দেশনা দেয়া হয়। তিনি চমেকের কর্তব্যরত চিকিৎসকদেরকে অধিকতর দায়িত্ব নিয়ে কাজ করার নির্দেশ দেন।

মেয়র আরো বলেন, চসিক ও জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাতদিনের মধ্যে তদন্ত রিপোর্ট দেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। আহতদেরকে চসিকের পক্ষ থেকে সকল ধরনের চিকিৎসা সহায়তা প্রদান করা হবে।

এই সময় চমেক হাসপাতাল কর্তৃপক্ষ, বিএমএ চট্টগ্রামের সভাপতি ডা.মুজিবুল হক খান, কাউন্সিলার হাসান মুরাদ বিপ্লব, জহরলাল হাজারী, শৈবাল দাশ সুমনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো