English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:২৯
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের নিহতদেরকে ১ লাখ টাকা করে দিচ্ছেন সিটি মেয়র

মোহাম্মদ আলী রাশেদ, চট্টগ্রাম :
পাথরঘাটা নিহতদের প্রত্যেক পরিবারকে ১ লাখ
টাকা করে অর্থ সহায়তা প্রদানের প্রতিশ্রুতি দিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ সকালে পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণের খবর শোনা মাত্র তিনি ঘটনাস্থলে ছুটে যান।

সেখান থেকে পরবর্তীতে মেয়র চট্টগ্রাম মেডিকেলে নিয়ে আসা নিহত ও আহতদের খোঁজ নিতে চমেকে যান। তিনি এসময় ঘটনাস্থলে নিহত ও আহতের স্বজনদেরকে আন্তরিক সমবেদনা জানান।

মেয়র নিহতদের প্রত্যেককে ১ লক্ষ টাকা করে অর্থ সহায়তা প্রদানের প্রতিশ্রুতি দেন। তাছাড়া লাশ পরিবহনে এ্যাম্বুলেন্স সহায়তাসহ প্রয়োজনীয় সহায়তা সরবরাহে সংশ্লিষ্টদেরকে নির্দেশনা দেয়া হয়। তিনি চমেকের কর্তব্যরত চিকিৎসকদেরকে অধিকতর দায়িত্ব নিয়ে কাজ করার নির্দেশ দেন।

মেয়র আরো বলেন, চসিক ও জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাতদিনের মধ্যে তদন্ত রিপোর্ট দেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। আহতদেরকে চসিকের পক্ষ থেকে সকল ধরনের চিকিৎসা সহায়তা প্রদান করা হবে।

এই সময় চমেক হাসপাতাল কর্তৃপক্ষ, বিএমএ চট্টগ্রামের সভাপতি ডা.মুজিবুল হক খান, কাউন্সিলার হাসান মুরাদ বিপ্লব, জহরলাল হাজারী, শৈবাল দাশ সুমনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো