English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৬:২১
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোরতবা আলী মানিক আর নেই

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কর্মরত কৃষি সম্প্রসারণ অফিসার (এইও) মোরতবা আলী মানিক আর নেই। শনিবার দিনগত রাত ৩টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মাত্র ৬ মাসাধিক সময় আগে বিবাহিত কৃষি কর্মকর্তার বয়স হয়েছিল ৩৩ বছর।গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি অফিসার খালেদুর রহমান কাজল ইন্তেকালের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি ৩৬তম বিসিএস ক্যাডার উত্তীর্ণ হয়ে সরকারের কৃষি বিভাগে যোগদান করেন। একজন সহকর্মী বান্ধব কর্মকর্তা মানিক সুনামের সহিত তার স্বীয় দায়িত্ব পালন করে আসছিলেন। সর্বশেষ গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার হিসেবে তিনি দায়িত্বরত ছিলেন।দায়ীত্ব পালনকালে তিনি কর্মস্থল গোবিন্দগঞ্জেই স্ত্রীসহ বসবাস করছিলেন। ঈদ উপলক্ষে ছুটিতে বগুড়ার গ্রামের বাড়ীতে যান। তিনি বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার চুপিনগর ইউনিয়নের মাঝিরা এলাকার কচুয়াদহ গ্রামের মোতাহার আলীর ছেলে। রোববার ১৬ মে বাদ আছর গ্রামের বাড়িতে নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

এদিকে মোরতবা আলী মানিকের আকস্মিক অকাল মৃত্যুতে গোবিন্দগঞ্জ ও পলাশবাড়ী ছাড়াও গাইবান্ধা জেলা কৃষি বিভাগে কর্মরত সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ তাঁর অকাল মৃত্যুতে শোকাভিভূত হয়ে পড়েছেন। এক যৌথ বিবৃতিতে জেলা কৃষি বিভাগ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাতসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে সর্বস্তরের সকলের নিকট দো’আ কামনা করেছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো