English|Bangla আজ ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৮:০৪
শিরোনাম

গোবিন্দগঞ্জে হানিফ পরিবহনের ধাক্কায় অটোরিক্সার ৬ যাত্রী নিহত || চালক আটক

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
বগুড়া-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অদূরে হানিফ পরিবহনের একটি নৈশকোচের ধাক্কায় অটোরিক্সার ৬ যাত্রী নিহত হয়েছে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। শুক্রবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বকচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মহাসড়কের নির্মাণাধীন এ অংশে দ্রুত গতির রংপুরগামী হানিফ পরিবহন ফাঁসিতলাগামী যাত্রীবাহী অটোরিক্সাকে ধাক্কা দেয়। এসময় অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং অটোযাত্রী দুখু মিয়া (৬৫), সোহাগ (২২) ও আশরাফ (৬০) নামের তিন ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন। আহত ৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে অটোরিক্সাযাত্রী রিপন (৩২), সুজন (৪০) ও খোকনকে (৩৮) মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

দুর্ঘটনাস্থলে উদ্ধারকারী গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ আরিফ আনোয়ার জানান, আহত সিদ্দিক (৪০) ও মাজেদুলের (৩৮) অবস্থাও ‘ভালো নয়’।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার জানান, পলাতক চালক সোলায়মান আলীকে মোকামতলা থেকে এবং হানিফ পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৫-২৫৯৯) কোচটি ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো