English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার ভোর ৫:২৮
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

গাজীপুর মহানগর চাপুলিয়া চা ও পান বিক্রয় দোকানদার মাদক ব্যবসা না করায় হামলা ও মামলা

মনির হোসেন জীবন গাজীপুর

গাজীপুর মহানগর ২৪ নং ওয়ার্ড চাপুলিয়া রেলক্রসিং এলাকায় চা-পান বিক্রয় দোকানদার মোঃ ফজলুর রহমান দীর্ঘদিন যাবৎ চা-পান বিক্রয় করে আসিতেছে। হঠাৎ করে মোসাম্মৎ নাস্তারা বেগম চা-পান বিক্রয়কারী উপর রাত আনুমানিক ৯.৩০ মিনিটে তার দল নিয়ে হামলা চালায় পরবর্তীতে অন্য দোকানে বসে থাকা এলাকার লোকজন আসে উদ্ধার করে।

চা-পান বিক্রয়কারী দোকানদার মোঃ ফজলুর রহমান খুবই নিতান্ত গরীব তার ও তার ফ্যামিলির চলার একমাত্র অবলম্বন চায়ের দোকান। উক্ত ঘটনার পরের দিন গাজীপুর মেট্রো সদর থানা সাব-ইন্সপেক্টর লিয়াকত হোসেন ঘটনাস্থলে আসিলে তাহার সাথে নাস্তারা বেগম অশোভনীয় আচরণ করেন।

চা-পান বিক্রয়কারী দোকানদার মোঃ ফজলুর রহমান বলেন থানায় যাওয়ার পর কোন ফলাফল না পেয়ে নিরুপায় হয়ে গত ১৫/১২/২০১৯ ইং তারিখ গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের বরাবর অভিযোগ দাখিল করেন যে মাদক ব্যবসা না করিলে তার হাত-পা ভেঙ্গে বা কাটে দিবে। এই অভিযোগ সম্পর্কে নাস্তারা বেগম প্রীতি বা তানিয়া বিভিন্ন এলাকায় ছদ্মনামধারী মহিলাটি চায়ের দোকানদার ফজলুর রহমানের নামে একটি মামলা দায়ের করেন।

এই মহিলাটির ব্যাপারে এলাকার লোকজনের কাছে জিজ্ঞাস করিলে কোন লোক মুখ খুলতে রাজি নয় কারণ যে কথা বলবে পরবর্তীতে তার ওপর হামলা করবে বলে ভয় পাই। এই ব্যাপারে পুলিশ প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি এবং সঠিক তদন্তের মাধ্যমে তথ্য উদঘাটনের জন্য। একজন অসহায় ব্যক্তি সামান্য চায়ের দোকানদার। ফজলুর রহমান।পুর মহানগর চাপুলিয়া চা ও পান বিক্রয় দোকানদার মাদক ব্যবসা না করায় হামলা ও মামলা

গাজীপুর থেকে মনির হোসেন জীবন।
গাজীপুর মহানগর ২৪ নং ওয়ার্ড চাপুলিয়া রেলক্রসিং এলাকায় চা-পান বিক্রয় দোকানদার মোঃ ফজলুর রহমান দীর্ঘদিন যাবৎ চা-পান বিক্রয় করে আসিতেছে। হঠাৎ করে মোসাম্মৎ নাস্তারা বেগম চা-পান বিক্রয়কারী উপর রাত আনুমানিক ৯.৩০ মিনিটে তার দল নিয়ে হামলা চালায় পরবর্তীতে অন্য দোকানে বসে থাকা এলাকার লোকজন আসে উদ্ধার করে। চা-পান বিক্রয়কারী দোকানদার মোঃ ফজলুর রহমান খুবই নিতান্ত গরীব তার ও তার ফ্যামিলির চলার একমাত্র অবলম্বন চায়ের দোকান।

উক্ত ঘটনার পরের দিন গাজীপুর মেট্রো সদর থানা সাব-ইন্সপেক্টর লিয়াকত হোসেন ঘটনাস্থলে আসিলে তাহার সাথে নাস্তারা বেগম অশোভনীয় আচরণ করেন। চা-পান বিক্রয়কারী দোকানদার মোঃ ফজলুর রহমান বলেন থানায় যাওয়ার পর কোন ফলাফল না পেয়ে নিরুপায় হয়ে গত ১৫/১২/২০১৯ ইং তারিখ গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের বরাবর অভিযোগ দাখিল করেন যে মাদক ব্যবসা না করিলে তার হাত-পা ভেঙ্গে বা কাটে দিবে।

এই অভিযোগ সম্পর্কে নাস্তারা বেগম প্রীতি বা তানিয়া বিভিন্ন এলাকায় ছদ্মনামধারী মহিলাটি চায়ের দোকানদার ফজলুর রহমানের নামে একটি মামলা দায়ের করেন। এই মহিলাটির ব্যাপারে এলাকার লোকজনের কাছে জিজ্ঞাস করিলে কোন লোক মুখ খুলতে রাজি নয় কারণ যে কথা বলবে পরবর্তীতে তার ওপর হামলা করবে বলে ভয় পাই।

এই ব্যাপারে পুলিশ প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি এবং সঠিক তদন্তের মাধ্যমে তথ্য উদঘাটনের জন্য। একজন অসহায় ব্যক্তি সামান্য চায়ের দোকানদার। ফজলুর রহমান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো