English|Bangla আজ ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১২:৪৯
শিরোনাম
গাজীপুর ঐতিহাসিক ৭ই মার্চ ২০২১ উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।গাজীপুরের মনিপুর এলাকায় স্ত্রীর ৭ টুকরো লাশ উদ্ধার; স্বামী গ্রেপ্তারঠাকুরগাঁওয়ে দাদন ব্যবসায়ীর ফাঁদে পড়ে সর্বশান্ত চিকিৎসকচিরিরবন্দরে সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর প্রথম বর্ষপূর্তি ও মিলন মেলা উদযাপননাগেশ্বরীতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে অানন্দ উদযাপনরাণীনগর থানা পুলিশের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ দিবস উদযাপনকুড়িগ্রামে সরকারি অনুদানের গুজব: আবেদন করতে শিক্ষার্থী ও অভিভাবকদের ভিড়নওগাঁয় নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসরাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসউলিপুরে ঐতিহাসিক ৭ই মার্চ প্রথম জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

গাজীপুর মহানগর চাপুলিয়া চা ও পান বিক্রয় দোকানদার মাদক ব্যবসা না করায় হামলা ও মামলা

মনির হোসেন জীবন গাজীপুর

গাজীপুর মহানগর ২৪ নং ওয়ার্ড চাপুলিয়া রেলক্রসিং এলাকায় চা-পান বিক্রয় দোকানদার মোঃ ফজলুর রহমান দীর্ঘদিন যাবৎ চা-পান বিক্রয় করে আসিতেছে। হঠাৎ করে মোসাম্মৎ নাস্তারা বেগম চা-পান বিক্রয়কারী উপর রাত আনুমানিক ৯.৩০ মিনিটে তার দল নিয়ে হামলা চালায় পরবর্তীতে অন্য দোকানে বসে থাকা এলাকার লোকজন আসে উদ্ধার করে।

চা-পান বিক্রয়কারী দোকানদার মোঃ ফজলুর রহমান খুবই নিতান্ত গরীব তার ও তার ফ্যামিলির চলার একমাত্র অবলম্বন চায়ের দোকান। উক্ত ঘটনার পরের দিন গাজীপুর মেট্রো সদর থানা সাব-ইন্সপেক্টর লিয়াকত হোসেন ঘটনাস্থলে আসিলে তাহার সাথে নাস্তারা বেগম অশোভনীয় আচরণ করেন।

চা-পান বিক্রয়কারী দোকানদার মোঃ ফজলুর রহমান বলেন থানায় যাওয়ার পর কোন ফলাফল না পেয়ে নিরুপায় হয়ে গত ১৫/১২/২০১৯ ইং তারিখ গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের বরাবর অভিযোগ দাখিল করেন যে মাদক ব্যবসা না করিলে তার হাত-পা ভেঙ্গে বা কাটে দিবে। এই অভিযোগ সম্পর্কে নাস্তারা বেগম প্রীতি বা তানিয়া বিভিন্ন এলাকায় ছদ্মনামধারী মহিলাটি চায়ের দোকানদার ফজলুর রহমানের নামে একটি মামলা দায়ের করেন।

এই মহিলাটির ব্যাপারে এলাকার লোকজনের কাছে জিজ্ঞাস করিলে কোন লোক মুখ খুলতে রাজি নয় কারণ যে কথা বলবে পরবর্তীতে তার ওপর হামলা করবে বলে ভয় পাই। এই ব্যাপারে পুলিশ প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি এবং সঠিক তদন্তের মাধ্যমে তথ্য উদঘাটনের জন্য। একজন অসহায় ব্যক্তি সামান্য চায়ের দোকানদার। ফজলুর রহমান।পুর মহানগর চাপুলিয়া চা ও পান বিক্রয় দোকানদার মাদক ব্যবসা না করায় হামলা ও মামলা

গাজীপুর থেকে মনির হোসেন জীবন।
গাজীপুর মহানগর ২৪ নং ওয়ার্ড চাপুলিয়া রেলক্রসিং এলাকায় চা-পান বিক্রয় দোকানদার মোঃ ফজলুর রহমান দীর্ঘদিন যাবৎ চা-পান বিক্রয় করে আসিতেছে। হঠাৎ করে মোসাম্মৎ নাস্তারা বেগম চা-পান বিক্রয়কারী উপর রাত আনুমানিক ৯.৩০ মিনিটে তার দল নিয়ে হামলা চালায় পরবর্তীতে অন্য দোকানে বসে থাকা এলাকার লোকজন আসে উদ্ধার করে। চা-পান বিক্রয়কারী দোকানদার মোঃ ফজলুর রহমান খুবই নিতান্ত গরীব তার ও তার ফ্যামিলির চলার একমাত্র অবলম্বন চায়ের দোকান।

উক্ত ঘটনার পরের দিন গাজীপুর মেট্রো সদর থানা সাব-ইন্সপেক্টর লিয়াকত হোসেন ঘটনাস্থলে আসিলে তাহার সাথে নাস্তারা বেগম অশোভনীয় আচরণ করেন। চা-পান বিক্রয়কারী দোকানদার মোঃ ফজলুর রহমান বলেন থানায় যাওয়ার পর কোন ফলাফল না পেয়ে নিরুপায় হয়ে গত ১৫/১২/২০১৯ ইং তারিখ গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের বরাবর অভিযোগ দাখিল করেন যে মাদক ব্যবসা না করিলে তার হাত-পা ভেঙ্গে বা কাটে দিবে।

এই অভিযোগ সম্পর্কে নাস্তারা বেগম প্রীতি বা তানিয়া বিভিন্ন এলাকায় ছদ্মনামধারী মহিলাটি চায়ের দোকানদার ফজলুর রহমানের নামে একটি মামলা দায়ের করেন। এই মহিলাটির ব্যাপারে এলাকার লোকজনের কাছে জিজ্ঞাস করিলে কোন লোক মুখ খুলতে রাজি নয় কারণ যে কথা বলবে পরবর্তীতে তার ওপর হামলা করবে বলে ভয় পাই।

এই ব্যাপারে পুলিশ প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি এবং সঠিক তদন্তের মাধ্যমে তথ্য উদঘাটনের জন্য। একজন অসহায় ব্যক্তি সামান্য চায়ের দোকানদার। ফজলুর রহমান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো