English|Bangla আজ ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ৮:৫০
শিরোনাম
উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুলের বিবৃতিনওগাঁয় মানবাধিকার  ফাউন্ডেশনের উদ্যোগে মাস্ক বিতরণসাপাহারে বরেন্দ্র বাতিঘর পাঠাগারের শুভ উদ্বোধনগৌরীপুরে আব্দুল রউফের উপর সন্ত্রাসী হামলা৯৯৯ কলে পুলিশের সহযোগীতায় জীবন বাঁচলো সোমার।খানসামার পুরোনো ঐতিহ্যের জয়সঙ্কর জমিদার বাড়িটি এখন বিলুপ্তির দ্বারপ্রান্তেসুন্দরগঞ্জে শিশুকে অপহরণের পর হত্যা মামলার ১০ আসামী খালাসগাইবান্ধা সদর বোয়ালী ইউনিয়নে নৌকার মাঝি হয়ে বৈঠা ধরতে চান যুবলীগ নেতা তুহিনচাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীর উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই চাচাকে মারধররাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

গাজীপুর-টঙ্গীতে তথ্য সংগ্রহ কালে সাংবাদিকের সাথে অশোভনীয় আচরণ ও মিথ্যা মামলার বিরুদ্ধে মানববন্ধন

গাজীপুর থেকে মনির হোসেন জীবন

গাজীপুর-টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতালে ডিউটিরত মেডিকেল অফিসার ডাঃ সৈয়দা তানজিনা আফরিন ইভা (৩৩)বাহিরে রোগী রেখে তাহার রুমের ভিতর দালাল চক্রের সাথে খোশগল্পে মেতে ছিল।

এ ব্যাপারে উপস্থিত রোগী সাংবাদিকগণ কে জানালে দুই সাংবাদিক তাহার রুমের বাহিরে অপেক্ষা করিলে ডাক্তার মহোদয় টের পেয়ে হঠাৎ করে রুম থেকে বাহির হয়ে সাংবাদিকগণ কে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং এক পর্যায়ে পা থেকে জুতা খুলে সাংবাদিককে মারতে যায়।

এই সংবাদ প্রকাশিত হলে ডাঃ সৈয়দা তানজিনা আফরিন ইভা (৩৩) দুইজন সিনিয়র সাংবাদিকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে যে মামলা দায়ের করেন।মানববন্ধনে উপস্থিত সাংবাদিক গণ বলেন যে আজ সাংবাদিক বিভিন্ন জায়গায় তথ্য সংগ্রহ কালে হামলা ও মামলার শিকার হন কারণ দূর থেকে তথ্য সংগ্রহ করে লে ৫৪ধারা মামলা আর কাছে গিয়ে তথ্য সংগ্রহ করিলে পুরুষ থাকলে হামলা আর মহিলা হলে যৌন নির্যাতন মামলা তাই আজ এভাবে সাংবাদিকদের ওপর হামলা মামলা চলতে থাকলে দুস্কৃতিকারীরা পার পেয়ে যাবে তাই সকলে ঐক্যবদ্ধ থাকে।

সত্যের কলম চালিয়ে যেতে হবে। অবিলম্বে দুই সাংবাদিকের উপর নিজে বাঁচার জন্য ডাক্তার যে মামলা করেছেন তা প্রত্যাহারের জন্য। তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। কারণ একজন ডাক্তারের কাজ মানব সেবা করা মিথ্যা মামলা করা না। সিনিয়র সাংবাদিক মহিউদ্দিন রিপন ও আব্দুল আলিম এর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও টঙ্গী সরকারি হাসপাতালে ডাক্তার সৈয়দা তানজিনা আফরিন ইভা হিন কর্মকান্ডের বিরুদ্ধে বিভাগীয় তদন্তের দাবিতে টঙ্গী গাজীপুর জেলার বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকগণ মানববন্ধন করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো