English|Bangla আজ ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ৯:২২
শিরোনাম
সোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।

গাজীপুর-টঙ্গীতে তথ্য সংগ্রহ কালে সাংবাদিকের সাথে অশোভনীয় আচরণ ও মিথ্যা মামলার বিরুদ্ধে মানববন্ধন

গাজীপুর থেকে মনির হোসেন জীবন

গাজীপুর-টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতালে ডিউটিরত মেডিকেল অফিসার ডাঃ সৈয়দা তানজিনা আফরিন ইভা (৩৩)বাহিরে রোগী রেখে তাহার রুমের ভিতর দালাল চক্রের সাথে খোশগল্পে মেতে ছিল।

এ ব্যাপারে উপস্থিত রোগী সাংবাদিকগণ কে জানালে দুই সাংবাদিক তাহার রুমের বাহিরে অপেক্ষা করিলে ডাক্তার মহোদয় টের পেয়ে হঠাৎ করে রুম থেকে বাহির হয়ে সাংবাদিকগণ কে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং এক পর্যায়ে পা থেকে জুতা খুলে সাংবাদিককে মারতে যায়।

এই সংবাদ প্রকাশিত হলে ডাঃ সৈয়দা তানজিনা আফরিন ইভা (৩৩) দুইজন সিনিয়র সাংবাদিকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে যে মামলা দায়ের করেন।মানববন্ধনে উপস্থিত সাংবাদিক গণ বলেন যে আজ সাংবাদিক বিভিন্ন জায়গায় তথ্য সংগ্রহ কালে হামলা ও মামলার শিকার হন কারণ দূর থেকে তথ্য সংগ্রহ করে লে ৫৪ধারা মামলা আর কাছে গিয়ে তথ্য সংগ্রহ করিলে পুরুষ থাকলে হামলা আর মহিলা হলে যৌন নির্যাতন মামলা তাই আজ এভাবে সাংবাদিকদের ওপর হামলা মামলা চলতে থাকলে দুস্কৃতিকারীরা পার পেয়ে যাবে তাই সকলে ঐক্যবদ্ধ থাকে।

সত্যের কলম চালিয়ে যেতে হবে। অবিলম্বে দুই সাংবাদিকের উপর নিজে বাঁচার জন্য ডাক্তার যে মামলা করেছেন তা প্রত্যাহারের জন্য। তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। কারণ একজন ডাক্তারের কাজ মানব সেবা করা মিথ্যা মামলা করা না। সিনিয়র সাংবাদিক মহিউদ্দিন রিপন ও আব্দুল আলিম এর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও টঙ্গী সরকারি হাসপাতালে ডাক্তার সৈয়দা তানজিনা আফরিন ইভা হিন কর্মকান্ডের বিরুদ্ধে বিভাগীয় তদন্তের দাবিতে টঙ্গী গাজীপুর জেলার বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকগণ মানববন্ধন করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো