English|Bangla আজ ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৯:৫৮
শিরোনাম
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দের শ্রদ্ধার্ঘ্য নিবেদননান্দাইলে মাস্ক না পরায় ২০ জনকে জরিমানা,মাদক আইনে একজনের ৭ দিনের কারাদণ্ডডিবি’র এস আই আলাউদ্দিনের দুটি অভিযানে বিপুল পরিমান মদ ও টাকা জব্দনান্দাইলে ২৫ কেজি বাগাই মাছ, দাম হাকাচ্ছে দেড় লাখ, উৎসুক জনতার ভিড়পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিতকোম্পানীগঞ্জে সাংবাদিক হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপনমোবাইল কোর্ট পরিচালনা করে ২টি মামলায় ৬ হাজার টাকা অর্থদণ্ড।দাগনভূঞা উপজেলা মৌসুমী বীজ ও সার কর্মসূচী শুভ উদ্বোধনবাইশারীতে বিজয় স্মৃতি নাইন সেট ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধনঅন্যের বাড়ীর রান্না ঘরে বসবাস: পিতার বিরুদ্ধে অভিযোগ কিশোরীর

গাজীপুরের কাশিমপুরে সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা গ্রেফতার এক আসামী।

মোস্তফা কামাল আরিফ স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের কাশিমপুরে ৪নং ওয়ার্ডের সারদাগঞ্জ এ মাতাব্বর পাড়া এলাকায় আরিফ হোসেন এর বাড়িতে বসবাসরত ভাড়াটিয়া নাজমুল হোসেন (২২) গত ৩/১০/২০২০ সকাল ১০টায় শিশু সুমাইয়াকে একা পেয়ে তার ঘরে নিয়ে যৌন নিপীড়নের চেষ্টা করে। এ সময় শিশুর মা তাকে খোজাখুজি করার এক পর্যায়ে শিশুটির শব্দ পায়। পরবর্তীতে এলাকার বাসিন্দারা এসে উদ্ধার করে।
ঘটনাটি স্থানীয়ভাবে মিমাংসা করার চেষ্টা করলে গত ৫/১০/২০২০ ইং কাশিমপুর থানা পুলিশ বিষয়টি জানানো হলে, কোনাবাড়ী কাশিমপুর জোনের সহকারী পুলিশ কমিশনার থোয়াই অংপ্রু মারমা এবং কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবে খোদা ঘটনা স্থল পরিদর্শন করেন। তাৎক্ষণিক আসামী নাজমুলকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করেন।
এ ঘটনায় কাশিমপুর থানা পুলিশ নারী শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩)১০ কাশিমপুর থানায় মামলা দায়ের করেন। আসামীকে আদালতের বিচারঅনুযায়ী মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো