English|Bangla আজ ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৯:৫৭
শিরোনাম
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দের শ্রদ্ধার্ঘ্য নিবেদননান্দাইলে মাস্ক না পরায় ২০ জনকে জরিমানা,মাদক আইনে একজনের ৭ দিনের কারাদণ্ডডিবি’র এস আই আলাউদ্দিনের দুটি অভিযানে বিপুল পরিমান মদ ও টাকা জব্দনান্দাইলে ২৫ কেজি বাগাই মাছ, দাম হাকাচ্ছে দেড় লাখ, উৎসুক জনতার ভিড়পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিতকোম্পানীগঞ্জে সাংবাদিক হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপনমোবাইল কোর্ট পরিচালনা করে ২টি মামলায় ৬ হাজার টাকা অর্থদণ্ড।দাগনভূঞা উপজেলা মৌসুমী বীজ ও সার কর্মসূচী শুভ উদ্বোধনবাইশারীতে বিজয় স্মৃতি নাইন সেট ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধনঅন্যের বাড়ীর রান্না ঘরে বসবাস: পিতার বিরুদ্ধে অভিযোগ কিশোরীর

গাজীপুরের কাশিমপুরে অটোরিক্সা চালক হত্যার প্রধান আসামী জসিম গ্রেপ্তার।

মোস্তফা কামাল আরিফ স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের কাশিমপুরে হাতুরী দিয়ে আঘাত করে অটোরিক্সা ছিনতাইয়ের পর হাসপাতালে চালকের মৃত্যুর ঘটনার প্রধান আসামিকে গ্রেফতার করেছে কাশিমপুর থানা পুলিশ ।

গতো রাতে গাজীপুর মহানগরের কাশিমপুর থানার বাগবাড়ি এলাকা থেকে মোহাম্মদ জসিম মোল্লা (২৪) নামে ওই আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত জসিম মোল্লা ফরিদপুরের মধুখালী থানার কামালদিয়ো এলাকার আব্দুর রউফ মোল্লার ছেলে ।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গাজীপুর মহানগরের কাশিমপুর থানাধীন সুরাবাড়ি এলাকায় যাত্রী হয়ে শাকিল মিয়ার (২০) অটোরিক্সায় উঠে ছিনতাইকারী জসিম মোল্লা ।

স্থানীয় শাহজাহান ভূঁইয়া মেমোরিয়াল স্কুলের পাশে রাস্তার উপর চালক শাকিল মিয়াকে (২০) মাথায় হাতুরী দিয়ে পিটিয়ে অটোরিক্সা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় জসিম মোল্লা । পরে শাকিলের আত্মচিৎকারে স্থানীয়রা পুলিশে খবর দিলে তাকে উদ্ধার করে প্রথমে কোনাবাড়ী শরিফ জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ ।

পরে আশঙ্কাজনক অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদে হাসপাতালে নিয়ে গেলে রাতেই তার মৃত্যু হয় ।

নিহত চালক শাকিল মিয়া(২০) গাইবান্ধার সাদুল্লাপুর থানার তরফ কামাল এলাকার শহিদুল ইসলামের ছেলে । আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় ভাড়ায় থেকে অটোরিক্সা চালাতো ।

জিএমপি কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাইকেল বনিক জানান, নিহত শাকিলের বাবা বাদী হয়ে কাশিমপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন । মামলার প্রেক্ষিতে প্রধান আসামীকে গ্রেফতারের পর জেল হাজতে পাঠানো হয়েছে ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো