English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সকাল ৭:০৮
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

গাইবান্ধায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি

এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশনের আয়োজনে ২ জানুয়ারি (বৃহস্পতিবার) বিকালে জুম বাংলাদেশ স্কুল গাইবান্ধার প্রাঙ্গনে আলোচনাসভা, শীতবস্ত্র, শিক্ষা উপকরণ বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোঃ আবদুল মতিন।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন পৌর মেয়র এ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, উপজেলা (ভারপ্রাপ্ত) প্রাথমিক শিক্ষা অফিসার আরজুমান আরা গুলেনুর, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র টিটিসি- (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আতিকুর রহমান আতিক, প্যানেল মেয়র তানজিমুল ইসলাম পিটার, কাউন্সিলর (৬ নং ওয়ার্ড) শহীদ আহম্মেদ, সিকদার গ্রুপের জিএম আব্দুল কুদ্দুস, ট্রিমস মার্ট বিডি লিমিটেডের ডিরেক্টর গোলাম রাব্বানী ছোয়াত, এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশন এর প্রধান সমন্বয়ক রাজিব সরকার, গাইবান্ধা শাখার সমন্বয়ক মেহেদী হাসান প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক এসটি শাহিন।

জেলা প্রশাসক আবদুল মতিন বলেন, সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা খুব ভালো উদ্যোগ। খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে শিশুরা মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে থাকবে। শিশুরা আর্দশ মানুষ ও আলোকিত মানুষ হবে যেন দেশকে ভালোবাসে। তিনি আরো বলেন, সন্ত্রাসমুক্ত, জঙ্গিবাদমুক্ত, বাল্যবিবাহমুক্ত গাইবান্ধা দেখতে চাই। শেষে শিশুদের সকল সমস্যা সমাধানের আশ্বাস দেন।

শিশুদের হাতে নতুন বই, ব্যাগ, শিক্ষা উপকরণ ও শীতের জ্যাকেট তুলে দেন অতিথিবৃন্দ। পরে শিশুদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো