English|Bangla আজ ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ২:৫৮
শিরোনাম
খানসামায় আচরণবিধি লঙ্ঘন করে সরকারী স্কুলের শিক্ষকরা ইউপি নির্বাচনী প্রচারণায়নওগাঁর রাণীনগরে সাবেক এমপি ইসরাফিলের অবৈধ স্থাপনা অপসারণ করতে নোটিশঝালকাঠিতে স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার উদ্বোধনবকশীগঞ্জে একাধিক মিথ্যা মামলায় হয়রানির অভিযোগবালিজুড়ী ইউপি নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী মির্জা ফকরুল ইসলামের মনোনয়ন পত্র জমামুম্বাইয়ে সন্ত্রাসী হামলার ১৩ বছর আজ। পাকিস্তান দূতাবাসের সামনে মানববন্ধন।তৃতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে লাঙ্গল প্রার্থীরাঝালকাঠিতে প্রেসক্লাবের আয়োজনে “গল্পে গল্পে শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধ” শীর্ষক আলোচনা অনুষ্ঠিতঝালকাঠিতে স্বপ্নের আলো ফাউন্ডেশন’র এইচএসসি পরীক্ষার্থীদের শিক্ষা উপকরন বিতরণস্বাধীনতা পদকপ্রাপ্ত ডাঃ এম.আমজাদ হোসেনের নেতৃত্বে চিরিরবন্দরে মেডিকেল ক্যাম্প

গাইবান্ধায় গভির রাতে কম্বল বিতরণ করেন ডিসি

এন এম সরকার গাইবান্ধা প্রতিনিধিঃ-
গভীর রাতে গাইবান্ধার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায় শীতার্তদের ঘুম থেকে ডেকে নিজ হাতে কম্বল বিতরণ করেন গাইবান্ধা জেলা প্রশাসক (ডিসি) আবদুল মতিন।বুধবার ১৮ ডিসেম্বর রাতে শহরের বাসস্ট্যান্ড, রেলওয়ে স্টেশনসহ জনবহুল বিভিন্ন এলাকায় পাঁচ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। এ সময় তার সঙ্গে জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারাসহ গাইবান্ধার পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ শেষে জেলা প্রশাসক আবদুল মতিন বলেন, গাইবান্ধায় অসহায় শীতার্ত মানুষের জন্য এখন পর্যন্ত পর্যায়ক্রমে ৫২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। আমরা ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ে আরও ৩০ হাজার কম্বল চেয়ে আবেদন করেছি। এ ছাড়া বেসরকারি পর্যায়ে বিভিন্ন সংগঠন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো