English|Bangla আজ ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ৮:১৯
শিরোনাম
সাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে দেবীদ্বার সাংবাদ কর্মীদের কর্ম বিরতি

গাইবান্ধায় গভির রাতে কম্বল বিতরণ করেন ডিসি

এন এম সরকার গাইবান্ধা প্রতিনিধিঃ-
গভীর রাতে গাইবান্ধার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায় শীতার্তদের ঘুম থেকে ডেকে নিজ হাতে কম্বল বিতরণ করেন গাইবান্ধা জেলা প্রশাসক (ডিসি) আবদুল মতিন।বুধবার ১৮ ডিসেম্বর রাতে শহরের বাসস্ট্যান্ড, রেলওয়ে স্টেশনসহ জনবহুল বিভিন্ন এলাকায় পাঁচ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। এ সময় তার সঙ্গে জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারাসহ গাইবান্ধার পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ শেষে জেলা প্রশাসক আবদুল মতিন বলেন, গাইবান্ধায় অসহায় শীতার্ত মানুষের জন্য এখন পর্যন্ত পর্যায়ক্রমে ৫২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। আমরা ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ে আরও ৩০ হাজার কম্বল চেয়ে আবেদন করেছি। এ ছাড়া বেসরকারি পর্যায়ে বিভিন্ন সংগঠন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো