English|Bangla আজ ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সন্ধ্যা ৬:২৪
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

গাইবান্ধায় গভির রাতে কম্বল বিতরণ করেন ডিসি

এন এম সরকার গাইবান্ধা প্রতিনিধিঃ-
গভীর রাতে গাইবান্ধার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায় শীতার্তদের ঘুম থেকে ডেকে নিজ হাতে কম্বল বিতরণ করেন গাইবান্ধা জেলা প্রশাসক (ডিসি) আবদুল মতিন।বুধবার ১৮ ডিসেম্বর রাতে শহরের বাসস্ট্যান্ড, রেলওয়ে স্টেশনসহ জনবহুল বিভিন্ন এলাকায় পাঁচ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। এ সময় তার সঙ্গে জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারাসহ গাইবান্ধার পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ শেষে জেলা প্রশাসক আবদুল মতিন বলেন, গাইবান্ধায় অসহায় শীতার্ত মানুষের জন্য এখন পর্যন্ত পর্যায়ক্রমে ৫২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। আমরা ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ে আরও ৩০ হাজার কম্বল চেয়ে আবেদন করেছি। এ ছাড়া বেসরকারি পর্যায়ে বিভিন্ন সংগঠন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো