1. admin@bsalnewsonline.com : admin :
  2. alexpam3107@gmail.com : Alexkanda :
  3. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  4. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  5. vroglina@mail.ru : IsaacCliet :
  6. politika.video1@gmail.com : lavongell73 :
  7. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  8. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  9. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
  10. ki.po.n.io.m@gmail.com : roxanaaronson3 :
সোমবার, ১০ মে ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
কিশোরগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে ত্রাণ বিতরণ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত। নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যানসহ-৫ গাইবান্ধায় অধিকাংশ ফার্মেসিতে নেই ফার্মাসিস্ট ও লাইসেন্স গোবিন্দগঞ্জে বিশ্ব ‘মা’ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত গংগাচড়ায় শপিং এর টাকা না পেয়ে নববধূকে খুন করল স্বামী উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে শিশুসহ দুজনের মৃত্যু দিনাজপুরে ২নং ওয়ার্ডে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেন কাউন্সিলর কাজী আশরাফউজ্জামান (বাবু) রংপুরে অসহায় এক কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল ছাত্রলীগ হরিপুরে বজ্রপাতে নারীর মৃত্যু

গাইবান্ধায় গণ উন্নয়ন কেন্দ্রের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • Update Time : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ১৬ বার পড়া হয়েছে

গাইবান্ধার অন্যতম বেসরকারি উন্নয়ন সংস্থা গণ উন্নয়ন কেন্দ্র (জিইউকে) এর ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী নশরতপুরস্থ নিজস্ব কার্যালয়ে ১ ডিসেম্বর বুধবার রাতে বর্ণাঢ্য কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়। এ উপলক্ষে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অসাধারণ অবদানের জন্য জেলার ছয় গুণীজনকে এওয়ার্ড ২০১৮ ও ২০১৯ প্রদান, পিঠা উৎসবের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি জেলা প্রশাসক মো. আবদুল মতিন মোমবাতি প্রজ্জলন করে এবং বিশাল এক কেটে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে গুণীজনদের জিইউকে এওয়ার্ডের সম্মাননা ক্রেস্ট এবং ১৫ হাজার টাকা করে একটি চেক প্রদান করেন প্রধান অতিথি।

উল্লেখ্য, ২০১৮ সালে জিইউকে এওয়ার্ড প্রাপ্তরা হলেন শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য অধ্যাপক ফিরোজা বেগম, সাহিত্য ক্ষেত্রে আবু জাফর সাবু ও সাংবাদিকতায় গোবিন্দলাল দাস এবং ২০১৯ সালের এওয়ার্ড প্রাপ্তরা হলেন সংগীতে শাহ মশিউর রহমান, সাহিত্যে সরোজ দেব এবং জীববৈচিত্রে রক্ষায় অবদানের জন্য পাখি প্রেমিক মো. আহম্মদ উল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির মধ্যে কেক কর্তন এবং আলোচনায় অংশ নেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছা. রোখছানা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আলমগীর কবির, পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সিভিল সার্জন, ডাঃ এবিএম আবু হানিফ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক মো. এমদাদুল হক প্রামানিক, সদর উপজেলা নির্বাহী অফিসার প্রসূন কুমার চক্রবর্ত্তী।

গণ উন্নয়ন কেন্দ্রের প্রতিষ্ঠাতা নির্বাহী প্রধান এম. আব্দুস সালামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন গণ উন্নয়ন কেন্দ্রের কার্যনির্বাহী কমিটির সভাপতি অনুপ কুমার সরকার এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অধ্যাপক জহুরুল কাইয়ুম। এছাড়া জিইউকে এওয়ার্ড প্রাপ্ত গুণীজনরা সকলেই তাদের অনুভূতি ব্যক্ত করেন। অনুষ্ঠান শুরু আগে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ও তাঁর সহধর্মিনী পিঠা উৎসবে অংশ গ্রহণ করে জিইউকের সাফল্য কামনা করেন।

এ উপলক্ষে বর্ণাঢ্য পিঠা উৎসবে অংশ নেন অতিথিবৃন্দসহ অনুষ্ঠানে উপসি’ত বিপুল সংখ্যক আমন্ত্রিত সুধীজন এবং জিইউকের কর্মীরা। প্রসঙ্গত উল্লেখ্য যে, পিঠা উৎসবে ১০৭ প্রকারের ২৩ হাজার পিঠা পরিবেশন করা হয়। জিইউকের কর্মীরাই স্বত:স্ফুর্তভাবে তাদের নিজ বাড়িতে সু-স্বাদু এবং আকর্ষনীয় এসমস- পিঠা তৈরী করে পরিবেশন করে। শেষে উদীচী গাইবান্ধা জেলা শাখা ও গণ উন্নয়ন কেন্দ্রের শিল্পীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

গণ উন্নয়ন কেন্দ্রের ৩৫ বছর পূর্তির এই অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার বিপুল সংখ্যক মানুষ অংশ গ্রহণ করে এবং গেটে প্রবেশ করার সময় আগত সকল অতিথিকে শুভ্র রজনী গন্ধা ফুলের স্টিক দিয়ে স্বাগত জানান জিইউকের নির্বাহী প্রধান এম. আব্দুস সালাম, কার্যনির্বাহী কমিটির সদস্য সচিব শামীমা মাহমুদা ইয়াসমিন, পরিচালক আবু সায়েম, জিইউকের সমন্বয়কারী আফতাব হোসেন প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category